প্রচ্ছদ বিনোদন

ঋষি কাপুরের মৃত্যু’তে শোক প্রকাশ করেছেন ভারতীয় ক্রীড়াজগতের তারকারাও

29
পড়া যাবে: < 1 minute

”ঋষি কাপু’রের মৃত্যুতে শোকাচ্ছন্ন বলিউড। ভারতীয় চলচ্চিত্র জগতে তো বটেই, ঋষি কাপুরের মৃত্যু’তে শোক প্রকাশ করেছেন ভারতীয় ক্রীড়াজগতের তারকারাও। টুইটে’ শোক প্রকাশ করেছেন ‘শচীন টেন্ডুলকার’ ‘সৌরভ গাঙ্গুলী’, ‘বিরাট কোহলি’, ‘মহেশ ভূপতি’, ‘মনোজ’, বিরেন্দর, হারষা ভোগলে, মহেষ ভূপাতিসহ ‘প্রমুখ ক্রীড়াবিদরা’। 2০১৮ সাল থেকে ক্যান’সারে ভুগছিলেন ‘ঋষি কাপুর’। সুস্থ হয়ে নিউইয়র্ক থেকে মুম্বাইয়ের বাড়িতে ফিরেই যোগ দেন কাজে।

”বুধবার রাতে শারী’রিক অবস্থার অব’নতি ঘটলে, তাকে হাস’পাতালে ভর্তি করা হয়। তার মৃত্যুর খবর সামনে আস’তেই সোশ্যাল মিডি’য়ায় শোক’বার্তার বন্যা বয়ে যায়। সৌরভ গাঙ্গুলী এক টুইট বার্তায় বলেন, ‘জীবন একটি। বাঁচতে হবে পুরো’পুরি। আমি ইরফান এবং ঋষি কাপুরকে অনেক মিস করব।’ ‘শচীন টেন্ডুলকার’ বলেন, ঋষির মৃত্যুর কথা শুনে আমি খুব ব্যথিত।

”আমি তার সিনেমা’গুলি দেখে বড় হয়েছি এবং তিনি একজন মহৎ মানুষ। তার আত্নার মাগফেরাত কামনা করেন তিনি। এছাড়া নীতু, রণবীর এবং পুরো কাপুর পরি’বারের প্রতি আমার আন্তরিক সম’বেদনা জানান। বিরাট কোহলি তার টুইট বার্তায় লিখেন, ‘ঋষি কাপুর আর নেই, এটি বিশ্বাস করতে আমার কষ্ট হচ্ছে। গত’কাল ‘ইরফান খান’ এবং আজ ঋষি কাপুর। এটি মেনে নেওয়া কঠিন যে এই কিংবদন্তী অভিনেতা আজ মারা গেছেন। তার পরিবারের প্রতি আমার সমবেদনা এবং ‘ঋষি কাপুরে’র আত্মার শান্তি কামনা করছি।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 18
    Shares