প্রচ্ছদ বিনোদন

চলচ্চিত্রের শাকিবের জন্ম হয়েছে আমার ড্রয়িংরুম থেকে

64
পড়া যাবে: < 1 minute

চিত্রনায়ক ওমরসানী সামা’জিক যোগাযোগ’মাধ্যমে নানা মন্তব্যের কারণে এর মাঝেই বেশ কয়েক’বার তিনি সমা’লোচনার মুখো’মুখি হন। এদিকে ওমর’সানী আবারও আলো’চনায় এলেন শাকিব খানকে নিয়ে মন্তব্য করে। একটি গণ’মাধ্যমে তিনি বলেন, শাকিব খানের জন্ম আমার ড্রয়িংরুমে হয়েছে। ওমরসানী শাকিব খানের প্রথম সি’নেমার গল্প শোনান।

যে সিনেমায় অভিনয় করে’ছিলেন ওমর’সানীর শ্যালি’কা ইরিন জামান। সানী বলেন, ‘চলচ্চিত্রের শাকিবের জন্ম হয়েছে আমার ড্রয়িংরুম থেকে। সেই দৃশ্য এখনো খুব মনে পড়ে। তখন মৌসু’মীর ছোট বোন ইরিন চলচ্চিত্রে নামার প্রস্তুতি নিচ্ছে। একদিন পরিচালক সোহানুর রহমান সোহান আমার উত্তরার বাসায় রানা নামে একটি ছেলেকে নিয়ে হাজির। ড্রয়িংরুমে ছিলাম আমি, মৌসুমী, ইরিন।

আরও পড়ুন:  পরহেজগার পাত্রী খুঁজছেন শাকিব খান

”সোহান ভাই মৌসুমীকে বললেন, তুমি যদি রাজি থাকো, তাহলে এই ছেলেকে ‘অনন্ত ভালো’বাসা’ ছবিতে ইরিনের বিপ’রীতে নায়ক বানাব। তা না হলে রিয়াজ’কে নিয়ে নেব। অনেক আলাপ-আলো’চনার পর মৌসুমী ছেলেটির মাথায় হাত রেখে দোয়া করে দিল। এই সেই ছেলে, আজকের শাকিব খান। তার’পর থেকে সে আমাকে ভা’ইয়া আর মৌসুমীকে ভা’বি বলে ডাকে। এর আগে নিজেও এক অনুষ্ঠানে সে’দিনের সেই ড্রয়িংরুমের গল্প বলেছিল শাকিব”।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 15
    Shares