প্রচ্ছদ বিনোদন

শ্রমজীবী মানুষদের নিয়ে বিশেষ পর্ব আজ রাতে প্রচারিত হবে

74
পড়া যাবে: < 1 minute

প্রতি’বছর মে মাসে শ্রম’জীবী মানুষদের নিয়ে বিশেষ পর্ব প্রচার করে ইত্যাদি। আজ রবিবার (৩ মে) রাত আট’টার বাংলা সংবা’দের পর বিটি’ভিতে প্রচা’রিত হবে ইত্যা’দির বিশেষ পর্ব। তবে পর্বটি নতুন নয়, সাত বছর আগে মে দিবস উপ’লক্ষে এটি ধারণ করা হয়েছিল। এবার লকডাউনের কারণে নতুন পর্ব ধারণ করতে পারে নি ইত্যাদির টিম। পুরো অনু’ষ্ঠানটি ধারণ করা হয়েছে ঢাকার অদূরে সাভার ইপি’জেডের সামনে।

এতে গান গেয়েছেন সৈয়দ আব্দুল হাদী ও সুবীর নন্দী। গানটির কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান, সংগীত পরি’চালনা করেছেন আলী আকবর রুপু। হানিফ সংকেত জানিয়েছেন, শ্রমজীবী মানুষের অংশগ্রহণে এই পর্বটি তৈরি করা হয়েছে। যা মে দিবসের বিশেষ অনুষ্ঠান হিসেবে প্রচার হয়েছে ৭ বছর আগে।

চলতি মে মাসেও একই কারণে সেই পর্বটি প্রচার হবে। লক’ডাউনের কারণে সব রকমের শুটিং বন্ধ, তাই ‘ইত্যাদি’র নতুন পর্ব তৈরি সম্ভব নয়। সময়টা স্বা’ভাবিক হলে এবারও মে দিবস উপলক্ষে নতুন পর্ব নির্মাণ করত’ ফাগুন অডিও ভিশন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 109
    Shares