প্রচ্ছদ বাংলাদেশ জেলা

নীলফামারীতে নতুন করে আরো দুই ব্যক্তির করোনা শনাক্ত হয়েছে

36
পড়া যাবে: < 1 minute

নীলফামারী জেলায় নতুন করে আরো দুই ব্যক্তির করোনা শনাক্ত হয়েছে। এরা হলেন জেলার ডি’মলা উপ’জেলার খগা’খড়িবাড়ি ইউনিয়নের বড়’বাড়ি গ্রামের ৩০ বছরের এক যুবক ও কি’শোরগঞ্জ উপ’জেলার পুটি’মারী ইউ’নিয়নের ডাঙ্গা’পাড়া ছাদু’রারপুল গ্রামের ৪০ বছরের এক যুবক। দুই’জনে ঢাকায় শ্রমিকের কাজ করতো।

রবিবার(৩ মে) রাত ৮টায় বিষয়টি নিশ্চিত করে নীল’ফামারী সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন জানান, ২৮ এপ্রিল তাদের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম রহিম মেডি’কেল কলেজ হাস’পাতালের করোনা পরীক্ষা কেন্দ্রে পাঠানো হয়। আজ এই দুই জনের করোনা শনাক্ত হয়েছে বলে রিপোর্ট পাওয়া গেছে।

আরও পড়ুন:  ‘জাতিসংঘ ছোট দেশগুলোর সমস্যা সমাধানে গুরুত্ব দেয় না’

সুত্র মতে এ নিয়ে জেলায় ২৩ জন করোনা রোগীর শনাক্ত হলো। রবি’বার বিকালে নীল’ফামারী জেনা’রেল হাস’পাতালের আই’শোলেশন ওয়ার্ড থেকে তিন’জন ছাড়’পত্র পেয়ে নিজ নিজ বাড়ি ফিরে যায়। এ নিয়ে আই’সোলেশন ওয়ার্ড হতে মোট ৯ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 13
    Shares