প্রচ্ছদ বিনোদন

সোশ্যাল মিডিয়াতে আলো’চিত শাকিব-অপুর পুত্র জয়

74
পড়া যাবে: < 1 minute

বাংলা’দেশের চলচ্চিত্রে সফল দুজন নায়ক-নায়িকা এ যুগের বেশ পরি’চিত মুখ শাকিব খান ও অপু বিশ্বাস। ঢালি’উডের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান ও অপু বিশ্বাস ঢালি’উড কুইন হিসেবে খ্যাতি অর্জন করেন। শাকিব’ খান ও অপু বিশ্বাসের এক মাত্র ছেলে আব্রাম খান জ’য় ছোট বেলা থেকেই’ সোশ্যাল মিডিয়াতে বেশ’ আলো’চিত। শাকিব-অপুর সংসার ভেঙে গেছে। তবে অপু চান তার ছেলে অনেক বড় হোক’। সন্তানের যত্ন নিতে ব্যস্ত থাকেন অপু’। বলিউডে স্টার কিডরা বেশ জনপ্রিয়।

কিন্তু ঢালি’উডের সুপার’স্টারদের সন্তান’দের নিয়ে তেমন হই’চই নেই। কিন্তু ঢালি’উডে প্রথম কিড হিসেবে অ’নেক জনপ্রিয় দেখা যাচ্ছে। দেখা গেলেও জন’প্রিয় নায়িকা অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয় এখন পরিচিত সোশ্যাল মিডিয়াতে কোন ভিডিও পোষ্ট করার সাথে সাথে ভাই’রাল হয়ে যায়। অপু বিশ্বাস সন্তান’কে নিয়ে প্রকাশ্যে আ’শার পর পরই রাতা’রাতি তারকামত ভক্ত ও শুভা’কাঙ্খি হয়ে যায় জয়ের। আর এই জন’প্রিয়তা যেন ক্রমেই বেড়েই চলেছে। তার নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক ফ্যান পেইজ রয়েছে। আছে অ’সংখ্য ফেসবুক আইডিও। ইনস্টা’গ্রামেও এই ক্ষুদে তারকার ভক্ত কম নেই। এসবের বাইরে ফেসবুকেও দেখা গেল একটি গ্রুপ।

আরও পড়ুন:  চলচ্চিত্রের শাকিবের জন্ম হয়েছে আমার ড্রয়িংরুম থেকে

শাকিব-অপুর ভক্তরা মিলেমিশে নিজে’রাই ফেসবু’কে একটি গ্রুপ খুলে’ছেন। সে গ্রুপের সদস্য সংখ্যা ১ লাখ অতি’ক্রম করেছে। যারা প্রতি’নিয়ত জানা’চ্ছেন এই ক্ষুদে তারকাকে নিয়ে অভি’ব্যক্তি। ইনস্টা’গ্রামে আব্রাম খান জয়ের অনু’সারী সংখ্যাও অনেক। বর্তমানে রাজধানীর বসুন্ধরা আবা’সিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’তে পড়ালেখা করছেন আব্রাম খান জয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।