প্রচ্ছদ খেলা ক্রিকেট

ভার’তের বোলিং কোচ হলে বের করে আনবো দেশের সেরা ফাস্ট বোলার’দের

48
পড়া যাবে: < 1 minute

করোনা পরিস্থিতি’তে যখন সব ধরনের খেলাধুলা বন্ধ, ক্রীড়া’প্রেমী মানুষ যখন ভুগছেন এক’রাশ হতাশায়, তখন তাদের জন্য বিনো’দনের খোরাক নিয়ে ভার্চুয়াল বেশ সরবই রয়েছেন পাকি’স্তানের গতি তারকা শোয়েব আখতার। প্রতি’দিনই খবরের শিরো’নাম হচ্ছেন তিনি। এবার শোয়েব আখ’তারের মনে এক অদ্ভূত খায়েশ জন্ম নিলো। বোলিং কোচ হতে চান ভারতের জাতীয় দলের। শোয়েবের দাবি, ভার’তের বোলিং কোচ হলে তিনি বের করে আন’বেন দেশের সেরা ফাস্ট বোলার’দের।

সোশ্যাল নেটওয়ার্কিং অ্যাপ ‘হ্যালো’-র একটি শো তে তাকে প্রশ্ন করা হয়, ভার’তের বোলিং কোচ হবার প্রস্তাব পেলে সুযোগ নেবেন কী না জবাবে শোয়েব আখ’তার বলেন, সুযোগ পেলে অবশ্যই ভার’তের কোচ হতে চাইব। নিজের যত অ’ভিজ্ঞতা আছে সেটা ছড়িয়ে দেয়াই আমার উদ্দেশ্য। আমি যে জ্ঞান ও অ’ভিজ্ঞতা অর্জন করেছি তা আমি ছড়ি’য়ে দিতে চাই সেটা যে দেশেই হোক না কেন। ভারতীয় দলের পাশা’পাশি আই’পি’এলে তার সাবে’ক ফ্র্যাঞ্চাইজি কল’কাতা নাইট রাই’ডার্সেরও বোলিং কোচ হতে চান তিনি।

আরও পড়ুন:  শেহবাগের মাথায় যতোগুলো চুল আছে তার চেয়েও বেশি টাকা আমার আছে

আই’পি’এলের প্রথম সংস্করণে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলে’ছিলেন শোয়েব নিজের সেরা সময়ে শোয়েবর সঙ্গে শচিন টেন্ডুলকারের ‘ডুয়েল’ লে’গে থাকতো। যা উপ’ভোগ করতেন দর্শকরা। সাবেক এই পেসার ১৯৯৮ সালে ভারতীয় ব্যাটিং গ্রেট শচিনের সঙ্গে তার প্রথম কথো’পক’থনের কথা তুলে ধরে বলেন, ‘আমি ওকে আগে দেখেছিলাম; কিন্তু জানতাম না সে ভারতে কত বড় নাম ছিল।’

তবে ‘লিটল মাস্টারের সঙ্গে তার যে দারুণ বন্ধুত্ব ছিল তাও মনে’ করিয়ে দেন আখতার। তিনি বলেন, ‘মনে রেখো, সে আমার খুব ভালো বন্ধু। ১৯৯৮ সালে আমি যখন দ্রুত গতি’তে বোলিং করতাম, তখন ভারতী’য় দর্শকরা আমাকে পছন্দ করত। ভারতে আমার বড় ফ্যান ফলোয়ার রয়েছে।

আরও পড়ুন:  শেহবাগের মাথায় যতোগুলো চুল আছে তার চেয়েও বেশি টাকা আমার আছে

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 23
    Shares