প্রচ্ছদ আইন-আদালত

রি’মান্ডে ছাত্রলীগ সহসভাপতি, সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কার

78
রি’মান্ডে c সহসভাপতি, সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কার
পড়া যাবে: < 1 minute

প্রধানমন্ত্রীর নথি জা’লিয়াতির মা’মলায় রি’মান্ডে নেওয়া ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহসভাপতি তরিকুল ইসলাম মুমিনকে সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। শনিবার (৯ মে) সংগঠনটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এক বিজ্ঞপ্তিতে তাকে ব’হিষ্কারের ঘোষণা দেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নথি বের করে জা’লিয়াতির মাধ্যমে প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত বদলে দেওয়ার অভিযোগের মা’মলার আ’সামি ছিল ‍মুমিন। গত ৫ মে তেজগাঁও থানায় মা’মলাটি দা’য়ের করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মোহাম্মদ রফিকুল আলম। তরিকুল ছাড়াও এই মা’মলায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের অফিস সহকারী ফাতেমা ও ফরহাদ নামে আরও দুই জনকে আ’সামি করা হয়।

আরও পড়ুন:  ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ

মা’মলার আ’সামি তরিকুল ইসলাম ‍মুমিনকে গত বুধবার রাতে ভোলার গাজীপুর রোডের বাসা থেকে গ্রে’ফতার করে তেজগাঁও থানা পুলিশ। পরে তাকে সড়কপথে ঢাকায় নিয়ে আসা হয়। পরে তরিকুলকে জি’জ্ঞাসাবা’দের জন্য আ’দালতে উপস্থিত করে রি’মান্ডের আবেদন করা হয়। আদালত তার চার দিনের রি’মান্ড ম’ঞ্জুর করেন। শুক্রবার (৮ মে) থেকে তিনি রি’মান্ডে রয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।