প্রচ্ছদ বিনোদন

লকডাউন ভঙ্গের অভিযোগে অভিনেত্রী পুনম পাণ্ডে গ্রেপ্তার

43
পড়া যাবে: < 1 minute

করোনা সংক্রমণ রুখতে ভারতজুড়ে লকডাউন চলছে। গৃহ’বন্দি সাধারণ মানুষ। এমন পরিস্থিতি’তে আইনকে বুড়ো আঙুল দেখিয়ে গাড়ি নিয়ে রাস্তায় হাওয়া খেতে বেরিয়ে পড়লেন পুনম পান্ডে! পরে লক’ডাউন ভঙ্গের অভিযোগে অভিনেত্রী-মডেলকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। এসময় তাঁর সঙ্গে থাকা বন্ধু স্যাম আহ’মেদকেও গ্রেফতার করা হয়। রবি’বার তাদের দুজনকে গ্রেফতার করা হয়েছে করা হয়েছে বলে সূত্র জানিয়েছে।

প্রকাশিত প্রতি’বেদন অনুসারে, লকডাউন ভেঙে এদিন নিজের লাক্সারি গাড়ি নিয়ে মেরিন ড্রাইভে যান অভি’নেত্রী। স্বভাবতই তাঁর গাড়ির গতিরোধ করে পুলিশ। লক’ডাউন ভঙ্গের অভিযোগে প্রথমে পুনমের বিরুদ্ধে অভি’যোগ দায়ের হয়। পরে পুনম পান্ডেকে গ্রেফতার করেছে পুলিশ। আটক করা হয়েছে গাড়িটিও।

মৃত্যুঞ্জয় হীরেমাঠ নামে এক পুলিশ বলেন—ওই দু’জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৬৯ এবং ১৮৮ ধারায় মামলা রুজু করা হয়েছে। ভারতের মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি ভয়াবহ। তারপরও পুনম পাণ্ডে কেন দায়িত্বজ্ঞান’হীন নাগরিকের মতো রাস্তায় বের হলেন তা নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন উঠছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।