প্রচ্ছদ বাংলাদেশ জেলা

ময়মনসিংহ জিলা স্কুল ৯৬ ব্যাচ খাদ্য সামগ্রী বিতরণ

29
পড়া যাবে: < 1 minute

দীন মোহাম্মদ দীনু, বাকৃবিঃ করোনা ভাই’রাসের এই দুর্যোগ’ময় পরিস্থিতি’তে মানুষ মানুষের জন্য, এই মন্ত্রে উদ্বুদ্ধ হয়ে ও অসহায়, দরিদ্র, কর্মহীন ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত বন্ধুদের পাশে দাঁড়ানোর জন্য ময়মন’সিংহ জিলা স্কুলের ৯৬ ব্যাচ এর বন্ধুদের সংগঠন এর উদ্যোগে ময়মন’সিংহের বিভিন্ন এলাকায় অসহায়, দরিদ্র, কর্মহীন মানুষের মাঝে উপহার বিতরণ করে।

গত ২৯ এপ্রিল তারিখে ব্রাহ্ম’পল্লী এলাকায় ৫০ টি ফ্যামিলি, ০৩ মে ময়মন’সিংহ রোড স্টেশন (তালতলা) এলাকায় ৫০ টা ফ্যামিলির মধ্যে, গত ০৫ মে দিগার’কান্দা রোকেয়া প্রশি’ক্ষণ কেন্দ্রের পিছনে ৬০টি ফ্যামি’লির মধ্যে এবং অদ্য জুবলি ঘাটের বিপিন পার্ক এলাকায় ৫০ টি ফ্যামিলির মাঝে নিত্য প্রয়োজ’নীয় চাল, ডাল, আটা, তৈল, মুড়ি, পিয়াজ ও ডিম ইত্যাদি িউপহার বিতরণ করা হয়। এছাড়াও ময়মনসিংহ জিলা স্কুল ৯৬ ব্যাচ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ ও আর্থিক’ভাবে ক্ষতিগ্রস্ত বন্ধুদের মাঝে নগদ টাকা উপহার হিসাবে বিতরণ করা হয়। উল্লেখ্য যে, উপহার বিতরণ কার্যক্রমে সব’সময়ই সামা’জিক নিরা’পত্তা বজায় রাখা হয়েছে ।

আরও পড়ুন:  বাংলাদেশ ব্যাং'কের যুগ্ম ব্যবস্থাপক আশরাফ আলী করো'নায় আক্রান্ত হয়ে মারা গেছেন

এই উপহার বিতরণ কার্যক্রমে সকল বন্ধু’দের আর্থিক সহ’যোগিতা ছাড়াও মোঃ আশিকুল আলম বাচ্চু, সোহান, শাহাদাত রানা, দিদার, সাজ্জাদ ও মাসু্দ সর্বাত্বক সহযোগিতা করেছে। ময়মনসিংহ জিলা স্কুল ৯৬ ব্যাচ ফাউ’ন্ডেশনের উদ্যোগে এর উদ্যো’গে ভবিষ্যতে এরকম কার্য’ক্রম অব্যাহত থাকবে। ময়মন’সিংহ জিলা স্কুল ৯৬ ব্যাচ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিত’রণে সবার কাছে উদাত্ত আহ্বান জানাচ্ছে যে, আসুন আমরা সবাই দরিদ্র এবং অস’হায়দের জন্য সহ’যোগিতার হাত বাড়িয়ে দেই।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।