প্রচ্ছদ বাংলাদেশ জেলা

করোনা পজেটিভ জানতে পেরে গাজীপুর থেকে পালিয়ে টাঙ্গাইল

81
পড়া যাবে: < 1 minute

করোনা’ভাইরাস শনাক্ত হয়েছে জানতে পেরে গাজীপুর থেকে এক যুবক (২২) পালিয়ে টাঙ্গাই’লের নাগ’রপুরে এসেছেন। তিনি গাজী’পুরের চক্রবর্তীতে একটি পোশাক কার’খানায় কর্মরত ছিলেন। জানা গেছে, আক্রান্ত যুবক টাঙ্গাইলের নাগ’রপুর উপ’জেলার গয়হাটা ইউনিয়’নের পুগলী গ্রামের মালেক মিয়ার ছেলে। এ ঘটনায় আক্রান্ত যুবকের বাড়ি’সহ আশ’পাশের ৫টি বাড়ি লক’ডাউন করেছে নাগর’পুর উপ’জেলা সহকা’রি কমিশনার (ভূমি) তারিন মসরুর। এখন সে বাড়িতে লক’ডাউন অবস্থায় চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে টাঙ্গাইলের নাগর’পুর উপ’জেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো. রোকনুজ্জামান খান বলেন, গাজীপুরের চক্রবর্তীতে একটি পোষাক কারখানায় কর্মরত সুজনের জ্বর সর্দির উপসর্গ দেখা দিলে গত ৬ মে শেখ ফজিলা’তুন্নেছা মুজিব মেডিকেলে নমুনা দিলে পর দিন তাকে ফো’ন করে তার করোনা পজে’টিভের কথা জানানো হয়।

আরও পড়ুন:  অক্সফোর্ডের ভ্যাকসিন বাংলাদেশে আনবে বেক্সিমকো

করোনা পজেটিভ জেনে আক্রান্ত ওই যুবক কাউকে কিছু না বলে পরে নাগর’পুরে তার বাড়িতে চলে আসে। তিনি আরও বলেন, সোমবার (১১ মে) বিকেলে আমরা বিষয়টি জানতে পেরে তার সাথে যোগাযোগ করে বাড়ি’তে থেকে চিকিৎসার বিষয়ে পরামর্শ দেই। এ দিকে তার করোনা পজেটিভের বিষয়টি জানাজানি হলে গ্রাম’বাসী আতঙ্কিত হয়ে পড়ে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 40
    Shares