প্রচ্ছদ বিনোদন

লকডাউনের মধ্যে শর্ট ফিল্মের শুটিং করার ২৫ জন গ্রেফতার

60
পড়া যাবে: < 1 minute

কলকতায় লকডা’উনের মধ্যে শর্ট ফিল্মের শুটিং করার অভি’যোগে পুলিশের হাতে গ্রেফতার হলেন ২৫ জন। কল’কাতার নায়িকা নুসরাত জাহানের সং’সদীয় এলাকা পশ্চিম’বঙ্গের বসিরহাটের গুলাই’চণ্ডি গ্রামে শুটিং চলা’কালে তাদের ধরে নিয়ে যায় পুলিশ। জানা গেছে, শনিবার টালিগঞ্জ এলাকা থেকে ২৫ জনের একটি দল বসির’হাটের গুলাই’চন্ডি গ্রামে আসে।  ওই গ্রামে সপ্তাহ’খানেক ধরে শুটিং হওয়ার কথা ছিল ‘রক্ত খাদক’ নামক শর্ট ফিল্মের।

রবি’বার রাতে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও ঝড়বৃ’ষ্টির জন্য তা ‘ভেস্তে যায়। সোমবার সকালে গ্রামের আমবাগান নামের একটি জায়’গায় শুটিং শুরু হয়। তখনই লোকজন আসতে থাকেন। পরিচালক ‘অ্যাকশন’ বলার সঙ্গে সঙ্গেই বাগা’নে হাঁট’তে শুরু করেন এক অভিনেত্রী। ঠিক সেই পরিস্থতি’তে কিছু বুঝে ওঠার আগেই জন’তা তাড়া করে। যে যেদি’কে পারেন ছুট লাগান। কয়ে’কটি বাড়ির দরজা খো’লা পেয়ে কেউ শৌচা’গারে, কেউ চিলে’কোঠায় লুকিয়ে পড়েন।

পুলিশ ঘটনাস্থলে পৌঁ’ছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অনুমতি ছাড়া শুটিং করায় গ্রেফতার করা হয়েছে শর্ট ফিল্মের পরিচালকসহ ২৫ জনকে। পাশাপাশি এদেরকে বাড়ি ভাড়া দেওয়ার অপরাধে গ্রেফতার হয়েছেন গ্রামের দুই বাসিন্দাও।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 103
    Shares