প্রচ্ছদ খেলা

মুশফিকুর ডাবল সেঞ্চুরি করা ব্যাট কিনেছে ক্রিকেটার শহীদ আফ্রিদির

42
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশের’ তারকা ক্রিকেটার মুশফিকুর রহমানের ডাবল সেঞ্চুরি করা ব্যাট কিনেছে পাকিস্তা’নি তারকা ক্রিকেটার শহীদ ‘আফ্রিদির ফাইন্ডেশন। ব্যাটটি ‘কেনার পর মুশ’ফিকের উদ্দেশে একটি ভিডিও বার্তা দিয়ে’ছেন শহীদ আফ্রিদি। শুক্রবার (১৫ মে) রাতে মুশফিক তার ফেসবু’ক পেজে ‘আফ্রিদির’ সেই ভিডিও বার্তাটি প্রকাশ করেন।

উর্দূ ভাষা’র ভিডিও বার্তায় আফ্রিদি বলেন, আফি’আসসালামু আলাইকুম মুশফিক, আপনি দেশের মানুষের জন্য যা করছেন তা সত্যিই প্রশংসনীয়। সত্যিকা’রের নায়করাই একাজ করতে পারে। আমরা সবাই খারাপ একটা সময়’ পার করছি। এ সময় আমাদের একে অন্যকে সাহায্য ‘করা জরুরী যাতে করে এই পরিস্থিতি’ থেকে বেরিয়ে আসতে পারি। অতীতে বাংলা’দেশে আমি যে পরিমা’ণে ভালবাসা ও সম্মান পেয়েছি তা আমি’ সারা জীবন মনে রাখবো। পাকিস্তা’নের জনগণ ও শহীদ আফ্রি’দি ফাউন্ডেশনের পক্ষ থেকে, আমি আপনার ব্যাটটা কিনে আপনার সঙ্গী’ হতে চাই এই পথ চলায়।

আপনার জন্য আমার’ প্রার্থনা সব সময় থাকবে, আ’শা কর’ছি আল্লাহ আমা’দের সাহায্য করবেন এই মহা’মারী পরিস্থিতি থেকে উত্তরণে। আপনার সাথে আবা’রো মাঠে আমার দেখা হবে তাড়া’তাড়ি। ধন্যবাদ। ২০ হাজার ইউএস ডলারে (প্রায় ১৭ লাখ টাকায়) ব্যাটটি কিনে নেয় তারা। প্রাপ্ত পুরো অর্থ ‘ব্যয় করা হবে করোনা যুদ্ধে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।