প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন রূপালী ব্যাংকের ডিজিএম

138
পড়া যাবে: < 1 minute

রূপালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডি’জি’এম) শহিদুল ইসলাম খান রিপন করোনা’ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। আজ শুক্র’বার রাত সাড়ে ৭টায় তার মৃত্যু হয়। রাজ’ধানীর কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসা নিচ্ছি’লেন তিনি। রূপালী ব্যাংকের জন’সংযোগ কর্মকর্তা মো. এহতে’শামুজ্জামান বিষয়টি গণ’মাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘সহিদুল ইসলাম রুপালী ব্যাংকের প্রধান কার্যা’লয়ের পরিকল্পনা ও গবেষণা বিভাগে ডি’জি’এম পদে কর্মরত ছি‌লেন। গত ৩০ এপ্রিল থেকে তিনি করোনায় আক্রান্ত হ‌য়ে কুয়েত মৈত্রী হাস’পাতালে চিকিৎসাধীন ছিলেন। শুক্র’বার সন্ধ্যা সাড়ে ৭টায় সেখানে চিকিৎ’সাধীন অবস্থায় তিনি মারা যান।’

আরও পড়ুন:  স্বামীবাগে ইসকন মন্দিরের ৩৬ জন করোনাভাইরাসে আক্রান্ত

মো. শহিদুল ইসলাম রিপন ঢাকা বিশ্ব’বিদ্যালয়ের গণিত বিভা’গের মেধাবী ছাত্র ছি‌লেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার গোপালপুর। তিনি রাজ’ধানীর বাসাবোতে স্ব’পরিবারে বসবাস করতেন। মৃত্যুকা‌লে তার বয়স হ‌য়ে‌ছিল ৪৯ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধব রেখে গেছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 135
    Shares