প্রচ্ছদ বিনোদন

বনিবনা না হওয়ায় ৯ বছরের সংসার ভাঙল অভিনেতা অপূর্ব-অদিতির

96
পড়া যাবে: < 1 minute

অভি’নেতা জিয়াউল ফারুক অপূর্ব-নাজিয়ার ৯ বছরের সংসার ভেঙে গেছে । বনি’বনা না হওয়ায় তাদের দাম্পত্য জীবনের বিচ্ছেদ ঘটল। ৯ বছরের সংসারে আয়াশ নামে তাদের একটি ছেলে সন্তান রয়েছে। রোব’বার (১৭ মে) বিকেলে সামাজিক যোগা’যোগ মাধ্যমে সংসার ভাঙার খবর নিশ্চিত করেছেন নাজিয়া হাসান অদিতি।

এ বিষয়ে যোগা’যোগ করা হলে তিনি বলেন, আমাকে ফোন দেয়া থেকে আপনা’রা বিরত থাকুন। নাজিয়া হাসান অদিতি তার নিজস্ব ফেসবু’কেও বিষয়টি জানান দিয়েছেন। রিলেশন’শিপ স্ট্যাটাসেও দেখা গেছে তিনি ‘ডিভোর্সড’ উল্লেখ করেছেন। এমনকি একটি স্ট্যাটাসে সবার উদ্দেশে তিনি লিখেন, আমাকে ‘ভাবি’ ডাকা বন্ধ করুন সবাই!

আরও পড়ুন:  ইভটিজিং করার প্রতিবাদে যুবকের মাথা ন্যাড়া দিলেন অপূর্ব

এদিকে একাধিক’বার অপূর্বের ফোনে কল দিলেও তিনি রিসিভ করেননি। ২০১০ সালের ১৯ আগস্ট অভি’নেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছি’লেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারি’তেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিক’ভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 118
    Shares