প্রচ্ছদ বিনোদন

ইচ্ছা থাকলেও সবাইকে সহায়তা করতে পারবেন না, আমাকে ক্ষমা করবেন

50
পড়া যাবে: < 1 minute

অসহায় ব্যক্তিদের ঈদ উপলক্ষে সহায়তা করতে নিজের ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েছিলেন চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল। সেই পোস্টের নির্দেশনা’ মোতাবেক প্রায় ১৪ হাজার আবে’দন তাঁর কাছে পৌঁছেছে। সোমবার (১৮ মে) তিনি আরেকটি পোস্ট দেন ক্ষমাপ্রার্থনা করে। তিনি ইচ্ছা থাকলেও সবাইকে সহায়তা করতে পারবেন না উল্লেখ করে বলেন, যাচাই বাছাই করে নির্বাচিত ১২৫০ জনকে তিনি সহায়তা পাঠাবেন। তিনি লিখেছেন, ‘আসসালামু আলাইকুম’, আপনারা আমাকে ক্ষমা করবেন। আপনাদের কাছ থেকে পাওয়া অ্যাপ্লিকেশনের সংখ্যা গতকালকে ৫০০০+ ছিল। আমি গত রাতে ঘুমাতে পারিনি, সবাই আশা নিয়ে আমা’র কাছে অ্যাপ্লি’কেশন করেছেন’। আমার সামর্থ্য অনুযায়ী আমি সর্বোচ্চ চেষ্টা করেছি।

আরও পড়ুন:  অনন্তর বিরুদ্ধে শ্রমিকদের অভি'যোগ তাদের কাজে নামাতে বাধ্য' করা হচ্ছে

১০ লাখ টাকা থেকে বাড়িয়ে ২০ লাখ টাকা,এবং আজকে ১১ হাজার + অ্যাপ্লিকেশন দেখার পরে আমি ২০ লাখ টাকা থেকে বাড়িয়ে ২৫ লাখ টাকা দেয়ার ঘোষনা দিয়েছি’ । এ যাবৎ আমার কাছে ১৪০০০+অ্যাপ্লিকেশন জমা পড়েছে। আমি এই ২৫ লাখ টাকা দিয়ে ১২৫০ জনকে ২০০০ টাকা করে ‘পাঠাতে পারবো। আজ দুপুর থেকে আমার ফ্যাক্টরিতে আমি ১০ জনের একটি স্পেশাল টিম গঠন করে দিয়েছে, যারা সব অ্যাপ্লিকেশনগুলো যাচাই-বাছাই করছেন। আমি মন থেকে চাইছি যে যতজনই আমাকে অ্যাপ্লি’কেশন করেছেন, তাদের সবাইকেই আমি সাহায্য করি। কিন্তু এই মুহূর্তে তা আমার সামর্থে’র বাইরে। আপনারা সবাই জানেন যে আমি শুধুমাত্র গার্মেন্টস ব্যব’সায়ী।

আরও পড়ুন:  অনন্তর বিরুদ্ধে শ্রমিকদের অভি'যোগ তাদের কাজে নামাতে বাধ্য' করা হচ্ছে

আমার দ্বিতীয়’ কোনো ইন’কাম সোর্স নেই। বিগত দুই মাস ধরে সারা বি’শ্বের করো’নার এই মহামারী’তে অনেক শিপমেন্ট ক্যান্সেল হয়ে গেছে। এবং কর্মকর্তা-কর্মচারীদের বসিয়ে রেখে বেতন দিতে হয়েছে।আমি আমার জায়গা থেকে নিঃস্বার্থ’ভাবে সর্বোচ্চ চেষ্টা করি মানুষকে সহযোগিতা’ করার। তাই আপনারা আমাকে মন থেকে ক্ষমা করে দিবেন, আমি সত্যিই’ অনেক কষ্ট পাচ্ছি আপনাদের সবাইকে সহযোগিতা ‘করতে না পারার জন্য। ধন্যবাদ সবাই’ ভাল থাকবেন আমার জন্য আমার পরিবারের জন্য, আমার ফ্যাক্টরির সকল কর্মকর্তা-কর্মচারীদের’ জন্য দোয়া করবেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 76
    Shares