Bangla News

ভুয়া খবরের জেরে দিল্লি উচ্চ আদালতের দারস্থ অভিষেক-ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্য!

বিনোদন ডেস্ক : কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল, ভলো যাচ্ছে না বলিউড দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাইয়ের সম্পর্ক। তারা নাকি বিচ্ছেদের পথে হাঁটছেন। সেই গুঞ্জনকে পায়ে ঢলে সামাজিক মাধ্যমে ঐশ্বরিয়ার ছবিতে ভালোবাসা জাহির করেছিলেন অভিষেক।

তারই মাঝে এবার মেয়ে আরাধ্যাকে নিয়ে ভুয়া খবর প্রচারের অভিযোগ। ১১ বছরের আরাধ্যা এই মর্মে দিল্লি উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছে বলে ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর। সে নাকি পিটিশন দাখিল করেছে।

ভারতের দ্য ইকোনমিক টাইমস-এর রিপোর্ট মোতাবেক, ‘বলিউড টাইম’ এবং ‘বলিউড চিঙ্গারি’ নামে দুটি ইউটিউব চ্যানেল আরাধ্যর স্বাস্থ্য নিয়ে ভুল খবর প্রচার করছে। ভিডিওগুলো সাইট থেকে মুছে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে। এ ঘটনায় নাকি বচ্চন পরিবারের সুনাম নষ্ট হচ্ছে।

আরাধ্যাকে নিয়ে এই ধরনের খবরে রেগে আগুন বচ্চন পরিবার। নাতনি আরাধ্যাকে নিয়ে এই ধরনের ভুয়া খবর প্রচারে অগ্নিশর্মা অমিতাভ বচ্চন। কড়া পদক্ষেপ নেবেন বলেই সূত্রের খবর। আপাতত দিল্লি উচ্চ আদালতে পিটিশান দাখিল করা হয়েছে।

একাধিক রিপোর্ট মারফৎ পাওয়া খবর অনুযায়ী, বৃহস্পতিবার (২০ এপ্রিল) শুনানির দিন নির্ধারিত হয়েছে। সিঙ্গেল বেঞ্চের বিচারক সি. হরিশঙ্কর এই মামলার তদারকি করছেন। যদিও ঐশ্বরিয়া বা অভিষেক আরাধ্যার পিটিশনের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি।

যদিও লিটল প্রিন্সেসকে নিয়ে কোনো রকম অনাচারকে প্রশ্রয় দিতে নারাজ অভিষেক। তার মতে, তিনি একজন সেলিব্রিটি। তাই তার দোষ-ত্রুটি, ভালো-মন্দ নিয়ে আলোচনা হতে পারে। কিন্তু মেয়ে আরাধ্যাকে নিয়ে কখনোই নয়। মেয়ের জন্মের পর অ্যাশ বা অভিষেক কেউই সেভাবে আরাধ্যাকে লাইমলাইটে আনেননি।

২০২১ সালেও একবার সোশ্যাল মিডিয়ায় আরাধ্যাকে টার্গেট করা হয়েছিল। সেই সময় ট্রোলের মোক্ষম জবাব দিয়েছিলেন অভিষেক। বলিউড লাইফকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আই অ্যাম আ ফেয়ার গেম। আমি একটা পারলিক ফিগার। সেটা ঠিক আছে।’

অভিষেক আরও বলেন, ‘আমার মেয়ে কিন্তু এই সব থেকে শতহস্তে দূরে।’ জুনিয়র বচ্চন ট্রোলারদের রীতিমতো হুশিয়ারিই দিয়েছিলেন সে সময়। তিনি সাফ জানিয়েছিলেন, যদি কিছু বলার থাকে তাহলে তারা যেন তার মুখোমুখি হন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button