প্রচ্ছদ বিনোদন

মিথিলার জন্মদিন ও ঈদ কাটল সৃজিতকে ছাড়াই

60
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশের জনপ্রিয় তারকা রাফিয়াত রশীদ মিথিলা। তার জন্ম’দিন মে মাসের ২৫ তারিখ। এবার মিথিলার জন্মদিনে এসেছে দ্বিগুণ খুশি। কারণ ঈদ আর জন্মদিন পড়েছে একদিনে। কল’কাতার জন’প্রিয় চল’চ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্’জীর সঙ্গে বিয়ের পর এটাই প্রথম জন্মদিন ছিল মিথি’লার। দুটি বিশেষ মুহূর্ত একই দিনে। বিশেষ করে, বিয়ের পরের প্রথম জন্ম’দিনকে ঘিরে কত কিছুই না পরি’কল্পনা ছিল মিথি’লার। কিন্তু সে সব কিছুই হয়নি। গভীর অসুখে ভুগছে পৃথিবী।

সেই সঙ্গে প্রাকৃতিক বিপর্যয়। উৎ’সবও বাদ পড়েছে তার স্বাভাবিক ছন্দ থেকে। এক’সঙ্গে দুটি বিশেষ দিন কাটাতে পেরে ভীষণ খুশি আইরা। তবে সৃজিত না থাকায় মিথি’লার মন ভারী ছিল। করোনার কারণে এ বছর তিনি কাউকে দাওয়াত না করলেও বিয়ের পর প্রথম ঈদ ও জন্ম’দিন ছিল বলে অনেক আত্মীয় ও বন্ধুদের বাড়িতে তার দাও’য়াত ছিল। কিন্তু সৃজিত’কে ছাড়া কোথাও যাননি।

বাংলাদেশ ও ভারতজুড়ে লকডাউন ঘোষ’ণার কিছু দিন আগে থেকেই দুজন দুই দেশে আটকে আছেন। বিয়ের পর সুই’জারল্যান্ডে হানি’মুন সেরে সৃজিত উড়ে গিয়ে’ছিলেন দক্ষিণ আফ্রি’কায় তার ‘ফেলুদা’ ছবির শুটিংয়ে। মিথি’লা ফিরে এসে’ছিলেন বাংলা”দেশে। কথা ছিল, কয়েক’দিন বাদেই মিথিলাও দক্ষিণ আফ্রি’কায় সৃজিতের সঙ্গে যোগ দেবেন। কিন্তু তার মাঝেই করোনার হানা। এখন সুদিনের অপেক্ষায় আছেন দুজনেই।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।