প্রচ্ছদ জাতীয় সৎ , চরিত্রবান ও যোগ্য ব্যক্তিদের মনোনয়ন দেয়া উচিত

সৎ , চরিত্রবান ও যোগ্য ব্যক্তিদের মনোনয়ন দেয়া উচিত

56
সৎ , চরিত্রবান ও যোগ্য ব্যক্তিদের মনোনয়ন দেয়া উচিত
রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ছবি: যুগান্তর
পড়া যাবে: < 1 minute
advertisement

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, নির্বাচনে সব রাজনৈতিক দলকে সৎ, চরিত্রবান ও যোগ্য ব্যক্তিদের মনোনয়ন দেয়া উচিত।  অসৎ ব্যক্তিরা নির্বাচিত হলে দেশের কোনো উন্নয়ন হবে না। এ সময় কোনো দলের নাম উল্লেখ না করে রাষ্ট্রপতি বলেন, নির্বাচনে এমন সরকারকে নির্বাচিত করতে হবে, যারা দেশের উন্নয়ন ও অগ্রগতি চায়।

advertisement

সোমবার বিকালে কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে খেলার মাঠে আয়োজিত নাগরিক সংবর্ধনার জবাবে এসব কথা বলছিলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় তার নিজ নির্বাচনী এলাকার অষ্টগ্রাম উপজেলায় এ নাগরিক সংবর্ধনায় আয়োজন করা হয়।

স্থানীয় আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক হায়দারি বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ নাগরিক সংবর্ধনা সভায় কিশোরগঞ্জ-৪ আসনের এমপি রাষ্ট্রপতি ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-২ আসনের এমপি অ্যাডভোকেট সোহরাব উদ্দিন, কিশোরগঞ্জ-৫ আসনের এমপি মো. আফজাল হোসেনসহ বিভিন্ন শ্রেণিপেশার গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন। একই অনুষ্ঠানে অষ্টগ্রাম উপজেলা পরিষদ ভবন সম্প্রসারণকাজসহ ৮টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

আরও পড়ুন:  মওদুদ একটা শ*য়তা*ন,এসব শ*য়তা*নের কারণে দেশ বারবার পিছিয়ে গেছে

সোমবার বিকালে ৫ দিনের সরকারি সফরে কিশোরগঞ্জে আসেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সফরের প্রথম দিন সোমবার দুপুর ২টায় রাষ্ট্রপতিকে বহনকারী হেলিকপ্টারটি অষ্টগ্রাম হেলিপ্যাডে অবতরণ করে। সেখান থেকে অটোরিকশায় চড়ে অষ্টগ্রাম নতুন ডাকবাংলোয় যান রাষ্ট্রপতি। সেখানে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠান শেষে নিজ নামে প্রতিষ্ঠিত ‘রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে’ স্থানীয় রাজনৈতিক নেতা, বিশিষ্ট ব্যক্তিরা ও গণমাধ্যম ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভায়ও মিলিত হন।

স্থানীয় জেলা পরিষদ ডাকবাংলোতে রাত্রিযাপন করে আগামীকাল মঙ্গলবার সকাল ১১টায় অষ্টগ্রাম-নওগাঁ ও অষ্টগ্রাম-কাস্তুল-ভাতশালা সড়কের উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শন করে বিকাল ৩টায় ইটনা উপজেলার উদ্দেশে অষ্টগ্রাম ছেড়ে যাবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

advertisement