প্রচ্ছদ বিনোদন

প্রাণঘাতী করোনা ভাইরাস নিয়ে নির্মিত হচ্ছে প্রথম সিনেমা ‘করোনাভাইরাস’

34
পড়া যাবে: < 1 minute

প্রাণঘাতী করোনা ভাইরাস নিয়ে নির্মিত হচ্ছে প্রথম সিনেমা ‘করোনাভাইরাস’। সিনেমাটি নি’র্মাণ করেছেন ভার’তের জনপ্রিয় চিত্রনির্মাতা রাম গোপাল বার্মা। সম্প্রতি এই সিনে’মাটির ট্রেলারও প্রকাশ পেয়েছে। সিনেমাটি পরি’চালনা করেছেন অগস্ত্য মঞ্জু। সিনেমাটির ট্রেলারে বলা হয়েছে, করোনা ভাইরা’সের ওপর নির্মিত এটিই বিশ্বের প্রথম সিনেমা।

ট্রেলারে দেখা যায়, করোনা পরিস্থিতি’তে একটি পরিবার কীভাবে সংগ্রাম করে। পরিবারের একজন কোভিড-১৯ পজিটিভ হতে পারে – এমন একটি সম্ভাবনাকে পরিবা’রের আর সবাই কীভাবে গ্রহণ করবে? উদ্ভূত পরিস্থিতি’তে সবার আচরণ কেমন হতে পারে? কী হতে পারে তার পরিণতি? এমনই কিছু জটিল সমী’করণ নিখুঁত’ভাবে ফুটিয়ে তোলার ইঙ্গিত দেখা গেছে ‘করোনাভাইরাস’ ট্রেলারে।

আরও পড়ুন:  ৫ হাজার ছাড়াল করোনায় আক্রান্ত পুলিশ সদস্যের সংখ্যা

তবে সিনে’মাটি কোন প্লাটফর্মে মুক্তি পাবে এবং কবে মুক্তি পাবে তা উল্লেখ করা হ’য়নি চার মিনি’টেরও বেশি দীর্ঘ ট্রেলারে। ভারতের মেগাস্টার অমিতাভ বচ্চন তার টুইটারে সিনেমা’টির ট্রেলার শেয়ারও করেছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 62
    Shares