প্রচ্ছদ বিনোদন

আমি ইচ্ছা’কৃতভাবে এই নেতি’বাচক প্রচার’টি করেছি

37
পড়া যাবে: < 1 minute

ভারতীয় জি বাংলার সারেগামাপা অনুষ্ঠানের মাধ্যমে আলো’চনায় আসেন মাঈনুল আহসান নোবেল। কিন্তু এর’পর থেকে একের পর এক সমালোচনায় জড়াচ্ছেন তিনি। দেশের মিউ’জিক ইন্ডাস্ট্রি’কে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তিনি। ভারতের প্রধান’মন্ত্রী নরেন্দ্র মোদীর নামেও করেন বিরুপ মন্তব্য। কিন্তু সম্প্র’তি নোবেল জা’নালেন, এসবই করেছেন তার পরবর্তী গান ‘তা’মাশা’-এর প্রচারের জন্য। নিজের ফেইসবুক পেজে বৃহস্পতি’বার বি’কেলে এই ঘোষণা দেন নোবেল। তিনি জানান, ‘তামাশা’ থেকে পাওয়া অর্থ ঘূর্ণি’ঝড় আম্পুনে ক্ষতি’গ্রস্ত বাংলা’দেশ ও ভার’তের মানুষদের জন্য ব্যয় করবেন।

নোবেল লিখেছেন- ‘‘আমি ইচ্ছা’কৃতভাবে এই নেতি’বাচক প্রচারটি করেছি। যাতে করে আমার পরবর্তী গান ‘তামাশা’-এর প্রচুর ভিউ হয় এবং অনেক অর্থ আয় হয়। যাতে এই অর্থ বাংলা’দেশ ও ভারতে করোনায় আক্রান্ত এবং ঘূর্ণি’ঝড় আম্পানে ক্ষতি’গ্রস্তদের জন্য ব্যয় করতে পারি।’ তিনি আরো লেখেন, দুর্দ’শাগ্রস্ত মানুষদের সহ’যোগিতার জন্য একটা ফান্ড গড়ার উদ্দেশ্যে আমি এমন নেতি’বাচক মন্তব্য করি। মানুষ আমার কনটেন্ট নিয়ে আরো বেশি নেতি’বাচক ও ইতি’বাচক প্রতিক্রিয়া দেখাক। এতে করে গরীব মানুষ বেশি লাভবান হবেন।

আরও পড়ুন:  Scandal আমা'র হবেনা তো হবে কার নরেন্দ্র মোদি

এদিকে ভারতীয় প্রধান’মন্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটাক্ষ করার অভি’যোগে নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ত্রিপুরার এক যুবক। ত্রিপুরার বিলোনিয়ার ওই যুবকের নাম সুমন পাল। তার অভি’যোগের একটি প্রতি’লিপি স্বরাষ্ট্র’মন্ত্রণালয়, বাংলাদেশ হাই কমিশন ও স্থানীয় জেলার পুলিশ সু’পারের কাছে পাঠানো হয়েছে। নোবেল ভারতে প্রবেশ করলেই গ্রেফ’তার হবে বলে জানায় ভারতীয় গণমাধ্যম।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 19
    Shares