প্রচ্ছদ বাংলাদেশ জেলা

শত্রু’তার জেরে দুই আদি’বাসী নারী কে ধারা’লো অস্ত্র দিয়ে হত্যা চেষ্টা

39
পড়া যাবে: < 1 minute

চাঁপাইনবাব’গঞ্জের গোমস্তা’পুর উপ’জেলার রাধা’নগর ইউ’নিয়নে পূর্ব শত্রু’তার জেরে দুই আদি’বাসী নারী কে ধারালো অস্ত্র দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। আদি’বাসী নারীরা হলেন ওই ইউ’নিয়নের জশৈল আদি’বাসী পল্লীতে মৃত সুধীর মালা’কারের স্ত্রী শ্রী’মতি জামিনী বালা (৬২) ও কন্যা শ্রীমতি বেলি রানী (২৪)। এ ঘটনায় বেলী রানী গোমস্তা’পুর থানায় লিখিত অভি’যোগ দায়ের করেছেন।

লিখিত অভি’যোগে জানা যায়, গত বৃহস্পতি’বার রাতে পূর্ব শত্রু’তার জেরে ওই এলা’কার মৃত হাশিম উদ্দিনের ছেলে ইম’রানসহ কয়েক’জন বেলী রানীর উপর হামলা ও শ্লীলতা’হানির চেষ্টা করে। মেয়েকে রক্ষার্থে মা জামে’নী বালা ছুটে আসলে তাকেও ধারা’লো অস্ত্র দিয়ে আঘাত করে দূর্বৃত্তরা। এ সময় বেলী রানীর চিৎকারে এলাকা’বাসী ছুটে আসলে অভি’যুক্তরা পালিয়ে যায়।

পরে এলাকা’বাসী ওই দুই আদি’বাসী নারী কে সেখান থেকে উদ্ধার করে বৃহস্পতি’বার রাতেই গোম’স্তাপুর উপ’জেলা স্বাস্থ্য কম’প্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে তদন্ত’কারী কর্মকর্তা ও গোমস্তা’পুর থানার উপ-পরি’দর্শক মোতা’হার হোসেন জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।