প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

করোনা ভাইরাসে আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

44
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশ স্পেশালাইজড হাস’পাতালে চিকি’ৎসাধীন করোনা ভাই’রাসে আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম’কে ইন’টেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে। হাস’পাতালের পরিচালক ও প্রধান নিবার্হী কর্মকর্তা আল ইমরান চৌধুরী গণমাধ্যমকে জানান, আজ সোম’বার রাত ৯টার দিকে তার অক্সিজেন জনিত সমস্যা দেখা দিলে তাকে আই’সিই’উতে স্থা’নান্তর করা হয়। এর আগে ঠাণ্ডা-জ্বর নিয়ে সোমবার দুপুরে রাজ’ধানী শ্যা’মলীর বাংলা’দেশ স্পেশালা’ইজড হাস’পাতালে তিনি ভর্তি হন। পরে করোনা ভাই’রাস পরীক্ষার জন্য তার শরীরের নমুনা সংগ্রহ করা হয়। রাত ৮টার দিকে জানা যায় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত।

বাংলাদেশ স্পেশা’লাইজড হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা ও পরিচালক আল ইমরান চৌধুরী জানান, অক্সি’জেন সিচু’রেশন কমে যাওয়ায় তাকে আই’সি’ইউতে স্থানা’ন্তর করা হয়। বর্তমানে তার শারী’রিক অবস্থা স্থিতি’শীল রয়েছে। নাসি’মের ছেলে ও সাবেক সংসদ সদস্য তান’ভীর শাকিল জয় তার বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

জানা যায়, মোহা’ম্মদ নাসিমের স্ত্রী লায়লা আরজু’মান্দ করোনা’য় আক্রান্ত হয়ে গত ২৭ মে থেকে একই হাস’পাতালে চিকি’ৎসাধীন ছিলেন। গত রোব’বার তিনি বাসায় ফিরেছেন। এদিকে চার দিন আগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডি’কেল বিশ্ববিদ্যালয়ে (বি’এস’এম’এম’ইউ) মোহাম্মদ নাসিমের করোনা পরীক্ষা করা হয়েছিল। সেই সময় রে’জাল্ট নেগেটিভ এসেছিল।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 30
    Shares