প্রচ্ছদ বিনোদন

আমি বিরক্ত হয়ে শাকিবকে ‌‌‘ক্ষ্যাত’ বলেছি

66
পড়া যাবে: < 1 minute

শাকিব খানকে ‘ক্ষ্যাত’ বলে সম্বোধন করায় তোপের মুখে পড়ে’ছেন ছোট’পর্দার জন’প্রিয় অভি’নেতা তৌসিফ মাহ’বুব। এ নিয়ে সামা’জিক যোগা’যোগ মাধ্যমে চলছে বিতর্ক। সম্প্রতি প্রচারিত হওয়া ‘ওহ মাই ডার্লিং’ নাটকের একটি দৃশ্যে দেখা যায়, সহ’শিল্পী সাফা কবির শাকিব খানের সিনেমা দেখতে চান, সেই সময় প্রেমিক তৌসিফ বিরক্ত হন। নিজের পছন্দের সি’নেমা বাদ দিয়ে শাকিবের সিনেমা দেখতে চাওয়ায় শাকিব খানকে ‘ক্ষ্যাত’ বলে আখ্যায়িত করেন তৌসিফ।

নাটক’টি প্রচার হওয়ার পর পরই বিতর্কের মুখে পড়েন এই অভি’নেতা। অবশেষে বিষয়টি নিয়ে গণ’মাধ্যমে মুখ খুলে’ছেন তিনি। তৌসিফ মাহবুব বলেন, ‘নাটকটি প্রচার হওয়ার পর একটি দৃশ্যের ডায়ালগে নানা রকম মন্তব্য দে’খেছি।

আমি বলতে চাই যে, আমি আমার চিত্র’নাট্যের অভিনয়’টাই করেছি। চরিত্রটা এমন ছিল যে, আমি টিকিট কেটে রেখে’ছিলাম প্রেমিকাকে নিয়ে সিনে’প্লেক্সে ‘প্যারা’সাইট’ সিনেমা দেখব, কিন্তু সে শাকিব খানের বড় ভক্ত হওয়ায় তার ছবি দেখবে, যে কারণে আমি বিরক্ত হয়ে এমন কথা বলি।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।