প্রচ্ছদ বিশ্ব সংবাদ

লকডাউনে তিনমাস ধরে বাবার লা’গাতার ধ’র্ষণে গ’র্ভবতী ১৪ বছরের মেয়ে

799
লকডাউনে তিনমাস ধরে বাবার লাগাতার ধ’র্ষণে গ’র্ভবতী ১৪ বছরের মেয়ে
পড়া যাবে: < 1 minute

মা’রণ ভাইরাস ক’রোনার কারণে গত প্রায় তিন মাস ধরে চলছে লকডাউন। ঘরবন্দি ভারতের অধিকাংশ মানুষ। তার মধ্যেও অ’পরাধ কমছে না। বিশেষত নারী ও শিশু নি’র্যাতন। আর এবার ঘরেই চলল অ’ত্যাচার। ঘটনা তামিলনাড়ুর। ১৪ বছরের মেয়েকে গত তিন মাস ধরে লা’গাতার ধ’র্ষণ করে বাবা।

কিশোরী এখন গ’র্ভবতী। দেশটির স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, মায়িলাদুথুরাই পুলিশ গ্রে’প্তার করেছে অভিযুক্তকে। ৪০ বছরের অভিযুক্ত পেশায় ট্যাক্সি চালক। গত তিন মাস ধরে নিজের মেয়েকে ধ’র্ষণ করেছে। দিন কয়েক আগে পেটে ব্যথা, বমি শুরু হয় কিশোরীর। পরে কিশোরী তার মাকে জানায়। মা সরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিত্‍সকরা পরীক্ষা করে জানান, মেয়েটি গ’র্ভবতী। এর পরই মায়ের কাছে সব কথা জানায় কিশোরী। বলে, গত তিন মাস ধরে অ’ত্যাচার চালিয়েছে বাবা।

আরও পড়ুন:  দেশের প্রথম রেড জোন ঘোষণা করে লকডাউন কক্সবাজার

মেয়ের কাছে সব শুনে স্বামীর নামে অ’ভিযোগ দায়ের করেন ওই কিশোরীর মা। তার অ’ভিযোগের ভিত্তিতেই অভিযুক্তকে গ্রে’প্তার করা হয়। তার বিরুদ্ধে নাবালিকাকে ধ’র্ষণ, গর্ভ’বতী করে দেওয়ার অ’ভিযোগ দায়ের হয়েছে।

কিশোরীর এখন হাসপাতালে চিকিত্‍সা চলছে। ছাড়া পেলে শিশু কল্যাণ কমিটির হেফাজতে রাখা হবে তাকে। নাগাপত্তিনামের শিশু কল্যাণ দপ্তর জানিয়েছে, পরিবারের চাপে কিশোরী বয়ান বদল করতে পারে। তাই তাকে বাড়িতে পাঠানো হবে না। হোমে রেখেই পড়াশোনা করানো হবে তাকে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।