Bangla News

কিভাবে সর্বদা এত হাসিখুশি থাকেন শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক : রুপোলি পর্দার ফিল্মি কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন, টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নানা সময় নানা কারণে নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। একদিকে ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের খোঁচা, অন্যদিকে অভিনয়ের চাপ। এর মাঝেই কিন্তু নিজেকে সময় দিতে ভোলেন না অভিনেত্রী। তাই সবটা সহ্য করেও নিজের লুক এবং ফ্যাশন সেন্স নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় শ্রাবন্তী। কখনো ফিনফিনে শাড়ি, কখনো আবার ওয়েস্টার্ন পোশাক, বরাবর বোল্ড লুকে ধরা দিতেই ভালোবাসেন অভিনেত্রী। যেন সেইসমস্ত গুঞ্জন তার কানেই আসে না। তিনি থাকেন নিজের মতো করেই।

আর এবার কালো হরিণী লুকে শ্রাবন্তীকে দেখেই ঘুম উড়ল তার অনুরাগীদের। পোশাক থেকে সাজ এবং অভিনেত্রীর ফেসিয়াল এক্সপ্রেশন- সবটা জুড়েই যেন এক অন্যরকম লুকে ধরা দিলেন অভিনেত্রী। সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে তাকে দেখা গেল একটি কালো রংয়ের স্টাইলিশ গাউনে। গাউনের বুকের উপর রয়েছে চুমকির কাছে, কাঁধের উপর রয়েছে নেটের কাজ। নায়িকার মুখে রয়েছে মানানসই মেকআপ, ঠোঁটে রয়েছে নিউড লিপষ্টিক, খোলা চুলে এক্কেবারে কালো হরিণী অবতারে ধরা দিয়েছেন তিনি।

চার দেওয়ালের বাইরে নেটের তৈরি কোনো ব্যাকগ্রাউন্ডের সামনে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। আর ছবির পরতে পরতে ধরা দিয়েছে তার অমলিন সৌন্দর্য। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমার হাসতে থাকা মুখের হাজারটা কারণের মধ্যে এটা একটা’। আর তার এই ভিডিও মুগ্ধ করেছে তার অনুরাগীদের। বিশেষ করে অভিনেত্রীর পুরুষ ভক্তরা বিভোর হয়েছেন তার রূপের জেল্লায়। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসার জোয়ারে।

প্রসঙ্গত, কয়েকমাস আগেই শ্রাবন্তীকে দেখা গেছে ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে। বর্তমানে ছবির কাজেই ব্যস্ত তিনি। জানা গেছে, ইতিমধ্যে আরও দুটি ছবির শুটিং সম্পূর্ণ করেছেন অভিনেত্রী। ‘ডিয়ার ডি’ নামের একটি ছবিতে ক্রুশল আহুজার সাথে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন তিনি। আপাতত তাকে পর্দায় দেখার জন্য দিন গুনছেন দর্শকরা।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button