প্রচ্ছদ বাংলাদেশ

বিএনপি থেকে আ’লীগে যোগ দেয়া সেই আমিনুল মা’রা গেছেন ডেঙ্গুজ্বরে

56
বিএনপি থেকে আ’লীগে যোগ দেয়া সেই আমিনুল মা’রা গেছেন ডেঙ্গুজ্বরে
পড়া যাবে: < 1 minute

বিএনপি থেকে আ’লীগে যোগ দেয়া সেই আমিনুল মা’রা গেছেন ডেঙ্গুজ্বরে – চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় বিএনপি থেকে আয়ামী লীগে যোগ দেয়া সেই আমিনুল ইসলাম  ডে’ঙ্গুজ্বরে মা’রা গেছেন। বুধবার দিবাগত রাতে উপজেলার কলচোঁ ইউনিয়নের রামপুরার নিজ বাড়িতে তিনি মা’রা যান। আমিনুল ইসলাম এ বছরহাজীগঞ্জ উপজেলার কালচোঁ ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত হন। পরে তিনি ইউনিয়ন আওয়ামী লীগে যোগদান করেন।

মৃত আমিনুল ইসলাম ৪নং কলচোঁ ইউনিয়নের রামপুর ভূঁইয়াবাড়ির বাসিন্দা। কলচোঁ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন জানান, গত কয়েক দিন থেকে আমিনুল ইসলাম অসুস্থ ছিলেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে তিনি বাড়ি ফিরে যান। সেখানে বুধবার দিবাগত রাতে তিনি মারা যান।

আরও পড়ুন:  করোনায় মারা গেছেন সেক্টর কমান্ডার আবু ওসমান চৌধুরী

এর আগে আমিনুল ইসলাম হাজীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক, উপজেলা ইউনিয়ন বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেন। পাশাপাশি উপজেলর বিএনপির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

গত ২৮ মে তিনি নিজের ফেসবুক আইডিতে পোস্ট করেছেন– ‘এই প্রথম ডে’ঙ্গুজ্বরে আ’ক্রান্ত হলাম। সবাই দোয়া করবেন প্লিজ। আমি কিন্তু দুর্বল। আমিনুলের মৃ’ত্যুতে চারদিকে আ’তঙ্ক ছড়িয়ে পড়েছে। শোক প্রকাশ করেছে বিভিন্ন মহল।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 37
    Shares