প্রচ্ছদ অপরাধ

এবার ১০ বছর বয়সী গৃহকর্মীকে ধ’র্ষণ করল আওয়ামী লীগ নেতা

82
এবার ১০ বছর বয়সী গৃহকর্মীকে ধ’র্ষণ করল আওয়ামী লীগ নেতা
পড়া যাবে: < 1 minute

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ১০ বছর বয়সী এক গৃহকর্মীকে ধ’র্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেনের (৫০) বিরুদ্ধে। গত শুক্রবার দুপুরে বড়াইগ্রাম ইউনিয়নের উপলশহর এলাকায় এ ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার দুপুরে ওই আওয়ামী লীগ নেতাকে আ’টক করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস। আটক সাখাওয়াত হোসেন উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও উপলশহর এলাকার বাসিন্দা।

শিশুটির পরিবার এবং এলাকাবাসী জানায়, দুই মাস আগে সাখাওয়াত হোসেনের বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ শুরু করেন ১০ বছর বয়সী ওই শিশু। গত শুক্রবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে সাখাওয়াত শিশুটিকে নিজ ঘরে নিয়ে ধ’র্ষণ করে। একপর্যায়ে শিশুটি চি’ৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে বাড়িতে পাঠিয়ে দেয়।

আরও পড়ুন:  পুত্রবধূর গলায় ধা'রালো অ'স্ত্র ঠেকিয়ে ধ'র্ষণ করলেন শ্বশুর

ঘটনাটি ধামা চাপা দেওয়ার জন্য মোটা অংকের টাকার প্রস্তাব দেয় সাখাওয়াত। পরে আস্তে আস্তে ধ’র্ষণের ঘটনা এলাকায় জানাজানি হয়ে গেলে স্থানীয়রা পুলিশকে খবর দেয় এবং এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে।

এ ঘটনার উপযুক্ত শাস্তি দাবি করে বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিন আলী বলেন, ‘অ’পরাধী যে দলেরই হোক না কেন, তার বিচার হওয়া দরকার।’

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস বলেন, ‘সাখাওয়াত হোসেনকে আ’টক করা হয়েছে এবং তার বিরুদ্ধে শিশু ধ’র্ষণ মা’মলা গ্রহণের প্রস্তুতি চলছে।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।