প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

আইজিপি-শাজাহান খানের সামনে কথা দিল পরিবহন নেতারা

71
আইজিপি-শাজাহান খানের সামনে কথা দিল পরিবহন নেতারা
পড়া যাবে: < 1 minute

পরিবহন সেক্টরে মালিক ও শ্রমিক সংগঠনের নামে অ’বৈধ চাঁ’দাবাজি বন্ধে একমত পোষণ করেছেন পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (৪ জুন) বিকেলে পু’লিশ হেডকোয়ার্টার্সে বাংলাদেশ পু’লিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের নেতৃবৃন্দ ঐকমত্যে পৌঁছেন। সভায় সংসদ সদস্য ও বাংলাদেশ সড়ক পরিবহন, শ্রমিক ফেডারেশনের সভাপতি মো. শাজাহান খান উপস্থিত ছিলেন।

সভায় অ’বৈধ ও ফিটনেসবিহীন গাড়ি না চালানো, মহাসড়কে নসিমন, করিমন, ভটভটি ইত্যাদি যানবাহন চলাচল বন্ধ রাখা, যেকোনো মূল্যে সড়কে শৃঙ্খলা বজায় রাখা ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়।

আরও পড়ুন:  অবৈধ উপার্জনে বড়লোক হতে চাইলে পুলিশের চাকরি ছেড়ে দিন

সড়ক সেক্টরে চাঁ’দাবাজি বন্ধে পরিবহন মালিক-শ্রমিক সকলকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান আইজিপি। তিনি সড়কে শৃঙ্খলা বজায় রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।

সকল মেট্রোপলিটন কমিশনার এবং রেঞ্জ ডিআইজিগণ ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যু’ক্ত ছিলেন। তাদেরকে সভায় আ’লোচিত বিষয়সমূহ প্রতিপালনের জন্য নির্দেশনা প্রদান করেন আইজিপি।

সভায় বাংলাদেশ সড়ক পরিবহন, শ্রমিক ফেডারেশনের সহসভাপতি সাদেকুর রহমান হিরু ও সাধারণ সম্পাদক মো. ওসমান আলী, অ’তিরিক্ত আইজি ড. মো. মইনুর রহমান চৌধুরী, ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইস’লাম, হাইওয়ে রেঞ্জের অ’তিরিক্ত আইজি মল্লিক ফখরুল ইস’লামসহ অন্যান্য পু’লিশ কর্মক’র্তাগণ এবং শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:  অবৈধ উপার্জনে বড়লোক হতে চাইলে পুলিশের চাকরি ছেড়ে দিন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।