প্রচ্ছদ অপরাধ

লা’শের পরিচয় মিলেছে, সেই ২ নারীকে ধ’র্ষণের পর কু‌‌’পিয়ে হ’ত্যা

63
লা'শের পরিচয় মিলেছে, সেই ২ নারীকে ধ'র্ষণের পর কু‌‌'পিয়ে হ'ত্যা
পড়া যাবে: < 1 minute

অবশেষে নওগাঁর বদলগাছী উপজে’লার চাংলা গ্রামের ধান ক্ষেতের সেচঘর থেকে লা’শ উ’দ্ধার করা দুই নারীর পরিচয় পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বদলগাছী থা’নার ওসি চৌধুরী যোবায়ের আহমেদ ওই নারীর পরিচয় নিশ্চিত করেছেন।

তারা হলেন- বদলগাছী উপজে’লার কোলা বাজার এলাকার বাসিন্দা কাঠমিস্ত্রি আব্দুল কাদিরের স্ত্রী’ সাথী আকতার (৩০) ও প্রতিবেশী নজরুল ইস’লামের স্ত্রী’ পরি বিবি (৩৫)। বদলগাছী থা’নার ভা’রপ্রাপ্ত কমক’র্তা (ওসি) চৌধুরী যোবায়ের হোসেন জানান, বেলা ১২ টার দিকে রাজশাহী থেকে সিআইডির একটি টিম এসে লা’শ দুটি উ’দ্ধার করে। তারা লা’শের আশেপাশ থেকে নমুনা সংগ্রহ করেছে। লা’শের সঙ্গে থাকা পরিচয়পত্রের সূত্র ধরে বিকেলে পু’লিশ নি’হতদের নাম ও ঠিকানা উ’দ্ধার করে।

আরও পড়ুন:  নওগাঁর এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

তিনি জানান, বুধবার বিকেলে ওই দুই নারী আত্মীয়ের বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। বৃহস্পতিবার সকালে চাংলা গ্রামের মাঠের মধ্যে একটি নলকূপের ঘরের মধ্যে থেকে তাদের র’ক্তাক্ত লা’শ উ’দ্ধার করে পু’লিশ। পু’লিশের ধারণা, কোন পলো’ভন দেখিয়ে দুর্বৃত্তরা দুই নারীকে চাংলা মাঠের নির্জন নলকূপের ঘরে নিয়ে আসে। ধ’র্ষণের পর তাদের নি’র্মমভাবে হ’ত্যা করে লা’শ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

পু’লিশ জানায়, নি’হতের স্বজনরা থা’নায় এসে লা’শ শনাক্ত করেছেন। ময়নাত’দন্তের জন্য লা’শ দু’টি নওগাঁ সদর হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অ’জ্ঞাত ব্যক্তিদের আ’সামি করে বদলগাছী থা’নায় হ’ত্যা মা’মলা দায়ের হয়েছে

আরও পড়ুন:  নওগাঁয় হারপিক খেয়ে এক গৃহবধূর আত্মহত্যা

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 32
    Shares