প্রচ্ছদ অপরাধ

বাড়ির মালিককে ফাঁ’সাতে ভাড়াটিয়ার ভ’য়ানক কা’ণ্ড!

69
বাড়ির মালিককে ফাঁ'সাতে ভাড়াটিয়ার ভ'য়ানক কা'ণ্ড
পড়া যাবে: < 1 minute

চট্টগ্রাম নগরীতে এক শি’শুকে খু’নের ঘটনায় প্রতিবেশি নারীকে গ্রে’ফতার করা হয়েছে। পু’লিশ জানিয়েছে, প্রতিবেশির শি’শুসন্তানকে হ’ত্যা করে বাড়ির মালিককে ফাঁ’সানোর চেষ্টা করেছিলেন ওই নারী।

মঙ্গলবার (৯ জুন) নগরীর কোতয়ালী থা’নার মনোহরখালী এলাকা থেকে নাজমা বেগম (৪০) নামে ওই নারীকে গ্রে’ফতার করা হয় বলে জানিয়েছেন সিএমপির অ’তিরিক্ত উপ-কমিশনার (এডিসি-দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ।

নগরীর বাকলিয়া মিয়াখান নগর এলাকায় দুই বছর বয়সী শি’শুপুত্র আরাফকে হ’ত্যার মা’মলায় ওই নারী আ’দালতে জবানব’ন্দিও দিয়েছেন। নাজমা ওই এলাকার হাজী মনসুর আলী রোডের তাজুল ইস’লামের স্ত্রী’।

এডিসি রউফ জানান, গত রোববার সন্ধ্যায় মিয়াখান নগর হাজী মনুসর আলী রোডের নুরুল আলম মিয়ার মালিকানাধীন ভবনের ট্যাংক থেকে আরাফের মৃ’তদেহ উ’দ্ধার করা হয়। আরাফ ওই ভবনের বাসিন্দা অ’পসোনিন ফার্মাসিউটিক্যালসের বিক্রয় প্রতিনিধি আবদুল কাইয়ুমের ছে’লে।

আরও পড়ুন:  পুলিশের গুরুত্বপূর্ণ সাতপদে রদবদল

তিনি আরো বলেন, ‘রোববার বিকেলে ওই ভবনের নিচতলায় খেলতে গিয়ে শি’শু আরাফ নি’খোঁজ হয় এবং পরবর্তীতে তার মৃ’তদেহ উ’দ্ধার করা হয়। এ ঘটনা ত’দন্ত করতে গিয়ে পু’লিশ নাজমা বেগমের সম্পৃক্ততা পায়। পরে তাকে গ্রে’ফতার করা হয়।’

নাজমাকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে বাকলিয়া থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) নেজাম উদ্দিন জানান, গত দুই বছর ধরে নাজমা ওই বাসায় পরিবারসহ ভাড়া থাকেন। সেখানে তার স্বামী, তিন মে’য়ে ও দুই ছে’লে রয়েছে। স্বামীর অ’সুস্থতার জন্য নাজমা বিভিন্নজনের কাছ থেকে সুদে টাকা ঋণ নেন। সেই টাকা তিনি শোধ করতে পারছিলেন না।

তার এক ছে’লে হাসানকে বাড়িয়ওয়ালা নুরুল হক তাদের ভবনের দারোয়ান হিসেবেও নিয়োগ দেন। নাজমা বাসা ভাড়া দিতে না পারায় কয়েকমাস ধরে বাড়ির মালিক তার বেতন বন্ধ করে দিয়েছেন।

আরও পড়ুন:  সংকটাপন্ন আল্লামা শফীকে হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে

ওসি নেজাম বলেন, ‘বাড়ির মালিক নুরুল হকের সঙ্গে পাশের ভবনের ভাড়াটিয়া মো. ফরিদের শত্রুতা আছে। এর জেরে ফরিদ নাজমাকে বাড়িওয়ালা নুরুল হককে ফাঁ’সানোর জন্য প্ররোচণা দেয়। বিনিময়ে তাকে ২০ হাজার টাকা দেওয়ার প্রস্তাবও দেওয়া হয়। নাজমা গত রোববার বিকেলে ভবনের পার্কিং এলাকায় খেলতে থাকা নিচতলার ভাড়াটিয়ার দুই বছরের শি’শুপুত্র আরাফকে আদর করার ছলে কোলে নিয়ে ছাদে উঠে যায় এবং পানির টাংকির ভেতর ফেলে দেয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 41
    Shares