প্রচ্ছদ বিনোদন

আবারও ভাই’রাল নায়িকা শুভশ্রী

67
আবারও ভাই'রাল নায়িকা শুভশ্রী
পড়া যাবে: < 1 minute

টলিউডের অন্যতম সুখী দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর সংসারে এবার নতুন সদস্য আসতে চলেছে। তার মা হওয়ার খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন শুভশ্রী। শুভশ্রী তার ইনস্টাগ্রাম, ফেসবুক ও টুইটারে লিখেছিলেন, ‘আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকী’তে ঘোষণা করতে চাই আম’রা প্রেগন্যান্ট।’ নিজের ও রাজের একটি ছবিও পোস্ট করেছিলেন অ’ভিনেত্রী। সেখানে রাজের টি-শার্টে লেখা, ‘হবু বাবা’ ও শুভশ্রীর টি-শার্টে লেখা ‘হবু মা’।

অন্তঃসত্ত্বা অবস্থায় মুড সুইং শুভশ্রীর। এই পর্যায়ে এমনটা হওয়া অস্বাভাবিক কিছুই নয়! অ’তঃপর ফ্রিজ থেকে চুপিচুপি চকলেট বের করে মজেছেন নায়িকা। আর বউদির এই মজাদার কা’ণ্ড-কারখানা ক্যামেরাব’ন্দি করেছেন শুভশ্রীর ‘ননদিনী’ সৃষ্টি পাণ্ডে।

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করা মাত্রই কমেন্টের ব’ন্যায় ভরিয়ে দিয়েছেন টলিউডের নায়িকারা। শ্রাবন্তী, সৃজিত-পত্নী মিথিলা, কৌশানী অনেকেই ‘মিষ্টি’ বার্তা পাঠিয়েছেন অ’ভিনেত্রীকে।

ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যেখানে পলকা ডটেড কালো ম্যাটারনিটি পোশাক পরে দেখা গিয়েছে অ’ভিনেত্রীকে। বেম্বি বাম্পের ছবি অবশ্য এর আগেও পোস্ট করেছিলেন অ’ভিনেত্রী। তবে এবার আরও স্পষ্ট।

ভালোবেসে ২০১৮ সালে ১১ মে বিয়ে করেছিলেন টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী ও নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। দুই বছরের মধ্যে অনেক ভাল সময় কাটিয়েছেন তারা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 21
    Shares