প্রচ্ছদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে

এশিয়া কাপ ক্রিকেটের উপস্থাপক পিয়া যখন দশম শ্রেণির ছাত্রী

194
এশিয়া কাপ ক্রিকেটের উপস্থাপক পিয়া যখন দশম শ্রেণির ছাত্রী
ছবি : সংগৃহীত
পড়া যাবে: < 1 minute

অভিনয় জগতে পদার্পণের পূর্বে মডেল হিসেবে খ্যাতি ছিল জান্নাতুল ফেরদৌস পিয়ার। ২০০৭ সালে মিস বাংলাদেশ হন তিনি। তার পেশা জীবন প্রায় সময়ই সমালোচিত হয়েছে এবং গণমাধ্যমে ব্যাপক প্রচার লাভ করেছে। এখন দেশের শীর্ষ মডেলদের কাতারে তিনি জান্নাতুল পিয়া হিসেবেই পরিচিত।

একাধিক ব্র্যান্ডের মডেল হিসেবেও দেখা গেছে তাকে। এরপর আন্তর্জাতিক পরিমণ্ডলেও পরিচিতি পান। বিশ্বখ্যাত ম্যাগাজিন ভোগের মুম্বাই সংস্করণের অক্টোবর সংখ্যার প্রচ্ছদ মডেল হয়েছেন পিয়া। মডেলিং ছাড়া তিনি অভিনয়ও করেন। তবে এই সুন্দর পথ ধরে আসতে তাকেও পাড় করতে হয়েছে অনেক চড়াই উৎরাই।

আরও পড়ুন:  লজ্জার হার বাংলাদেশের

সম্প্রতি, পিয়া তার ফেসবুক ওয়ালে নিজের দশম শ্রেণীতে পড়াকালীন একটি ছবি শেয়ার করেন। আর ক্যাপশনে লিখেন, ‘দশম শ্রেণিতে পড়তাম তখন। স্কুলের কোনো একটা প্রোগ্রাম ছিল। খুলনার করোনেশন স্কুলে পড়তাম। জীবনের বড় একটা সময় স্কুল কেটেছে, অনেক কিছু শিখেছি স্কুল থেকে। আমাদের খুলনার সেরা স্কুল এখনো।’

খুলনার করোনেশন স্কুল ছেড়ে আসার পর বহু সময় পেরিয়ে গেছে। জীবনে এসেছে বেনোজলের ছোঁয়া, ক্যারিয়ারে এসেছে বাঁক। খুলনা থেকে চলে এসেছেন ঢাকার বর্ণময় জীবনে। তাই বলে সেই কৈশোরের সময়টা উঁকি দিয়ে যাবে না এমনটা তো নয়। মাঝে মাঝে ব্যস্ত জীবনে কড়া নাড়ে উচ্ছ্বল কৈশোর।

আরও পড়ুন:  শ্বাসরুদ্ধকর ম্যাচে আফগানদের বিপক্ষে পাকিস্তানের নাটকীয় জয়

পিয়ার ব্যস্ততা অনেক। কিন্তু বর্তমানে এশিয়া কাপ ক্রিকেটের উপস্থাপনা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন এই জনপ্রিয় মডেল। আর সম্প্রতি তাসকিনের সাথে শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছেন ইয়ামাহার সঙ্গে।

বাংলা ম্যাগাজিন /এসপি