প্রচ্ছদ খেলা ফুটবল

মেসি বিছানায় আমাকে একেবারেই তৃপ্ত করতে পারেনি

382
মেসি বিছানায় আমাকে একেবারেই তৃপ্ত করতে পারেনি
পড়া যাবে: 2 মিনিটে

ফুটবল মাঠে যতটাই দুরন্ত লিওনেল মেসি, বিছানায় ততটাই খারাপ পারফর্মার। আর্জেন্টাইন মডেলের বিস্ফোরক এই মন্তব্যে একসময় তোলপাড় হয়েছিল ফুটবল বিশ্ব।

ফিরে দেখা যাক মেসির জীবনের সেই বিতর্কিত অধ্যায়। লিওনেল মেসি ফুটবলটা যতটাই ভাল খেলেন, যৌ’নতায় ততটাই শিশু, একসময় এমনটাই দাবি করেছিলেন আর্জেন্টাইন মডেল জোনা গঞ্জালেস। মেসির সঙ্গে একরাত বেড শেয়ার করেছিলেন বলেও জানিয়েছিলেন জোনা।

জোনা গঞ্জালেস জানিয়েছিলেন, মেসির সঙ্গে তার নাকি হোটেলের রুমে একবারই শা’রীরি’ক সম্পর্ক হয়েছিল। মেসির বয়স তখন অনেক কম ছিল। কিন্তু কী করতে হবে তা মেসি জানত ও তার ইচ্ছাও ছিল। কিন্তু পরবর্তী সময়ে মেসির বিরুদ্ধে আরও বিস্ফোরক অভিযোগ করেন জোনা গঞ্জালেস। ওই এক রাতেই নাকি একবার নয়-দু’বার নয়,তিনবার নয়, পাঁচ-পাঁচবার গভীর মি’লনে লিপ্ত হয়েছিলেন তারা।

জোনার কথায়, ‘লিওনেল মেসির সঙ্গে আমার বেশ কয়েক বছর আগে শা’রীরিক সম্পর্ক হয়েছিল। তবে সেই রাতে একবার নয়, পাঁচবার আমি মেসির সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলাম।’

আরও পড়ুন:  ন্যু ক্যাম্পে একাই চার গোল করেছেন বার্সা অধিনায়ক

তিনি আরও বলেন, ‘যখন আমি মেসিকে প্রথম দেখেছিলাম, মেসি কতটা লাজুক বুঝেছিলাম। আমরা গান বাজনা নিয়ে আলোচনা করছিলাম। আমার মনে নেই মেসি আমাকে ওর বান্ধবীর কথা বলেছিল কি না ! এরপর আমরা মেসির অ্যাপার্টমেন্টে গিয়েছিলাম।’

তবে মেসির সঙ্গে শা’রীরিক সম্পর্ক হলেও সেই যৌ’নতায় তিনি একেবারেই তৃপ্ত ছিলেন না বলে জানিয়েছিলেন জোনা গঞ্জালেস। কার্যত মেসির পুরুষত্ব নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন আর্জেন্টাইন মডেল।

​সেই রাতে মেসির সঙ্গে বেড শেয়ারের অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে জোনা বলেছিলেন, মেসি ফুটবলে পাকা, তবে যৌ’নতায় একেবারেই কাঁচা। কখন কী করতে হবে সে ব্যাপারে একেবারেই অনভিজ্ঞ লিও।

জোনা আরও জানিয়েছিলেন, যৌ’নতার ক্ষেত্রে যখন কেউ নিজেকে উজাড় করে দেয়, তখন অন্য জনেরও উচিত সেই একই কাজ করা। আমি মেসির থেকে আরও বেশি কিছু চাইছিলাম। কিন্তু, একটা সময় পরে মনে হল আমি যেন কোনও মৃত মানুষের সঙ্গে স’হবাস করছি।

আরও পড়ুন:  হতা'শায় ভুগছেন বার্সে'লোনার ক্লাব কিংবদন্তী লিওনেল মেসি

আর্জেন্টাই মডেল বলেন, আমি মেসির ভক্ত। ভেবেছিলাম আমরা একটা ভাল সময় কাটাবো। কিন্তু মেসি স’হবাসে’র ক্ষেত্রে এতটাই কাঁচা যে বিছানায় ও আমাকে একেবারেই তৃপ্ত করতে পারেনি।

আর্জেন্টাইন মডেলের এই অভিযোগ প্রকাশ্যে পর থেকেই সেই সময় তোলপাড় হয়েছিল ফুটবল বিশ্ব। তবে মেসির বান্ধবী পরে জানান যে, পুরো বিষয়টিই মিথ্যে। এরকম কোনও মডেলের সঙ্গে কোনও দিন বেড শেয়ার করেননি মেসি। এই মডেল সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করছে। এই কারণে মেসি ও তার বান্ধবীর সম্পর্কেও কোনও ফাটল ধরেনি। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 23
    Shares