প্রচ্ছদ বাংলাদেশ শিক্ষাঙ্গন

বকেয়া বেতন চাওয়ায় মাদরাসা শিক্ষককে ছু’রিকা’ঘাত

82
বকেয়া বেতন চাওয়ায় মাদরাসা শিক্ষককে ছু’রিকা’ঘাত
পড়া যাবে: < 1 minute

ফেনীতে বিদায়ী ছাত্রের কাছে বকেয়া টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে ছু’রিকা’ঘাত ও হা’মলা চালিয়েছে এক অভিভাবক। সোমবার বিকালে এ ঘটনায় ফেনী মডেল থানায় মা’মলা দা’য়ের করা হয়েছে।

হা’মলার শি’কার ফেনী পৌর এলাকার ১নং ওয়ার্ডে অবস্থিত দারুল ঈমান ইসলামী মাদরাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক হাফেজ মাওলানা মামুনুর রশীদ জানান, ফেনী পৌরসভার ১নং ওয়ার্ডে কর্মের তাগিদে নিজ উদ্যোগে দারুল ঈমান ইসলামী মাদরাসা প্রতিষ্ঠা করা হয়।

দ্বীনি শিক্ষা প্রসারের ক্ষেত্রে এটি অন্যতম ভূমিকা রাখছে। জাহাঙ্গীর আলমের ছেলে ওয়াছি আলম শান্ত ওই মাদরাসায় অধ্যায়নরত। সে শিশু শ্রেণি থেকে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত এ মাদরাসায় পড়াশুনা করে আসছে। চলতি বছরে সে অন্যত্র চলে যায়। বিদায়ী ছাত্র ওয়াছি আলম শান্তর আবাসিকসহ দুই মাসের প্রায় ৮ হাজার টাকা বকেয়া রয়েছে।

আরও পড়ুন:  আন্তর্জাতিক সাক্ষরতা দিবস আজ

ওই বকেয়া টাকা চাওয়ার পর থেকে তার উপর ক্ষিপ্ত হয় ছাত্রের পিতা জাহাঙ্গীর আলম। হা’মলার ঘটনায় সিসি টিভির ফুটেজ উদ্ধার করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্নভাবে তাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। জাহাঙ্গীর আলম শহরের পূর্ব উকিল পাড়ার মুন্সি পুকুরের পূর্ব পাশের আবুল বশরের ছেলে। হাফেজ মাওলানা মামুনুর রশীদ সদর উপজেলার গোবিন্দ পুরের মৃত মাওলানা মোহাম্মদ উল্যাহর ছেলে। তিনি ওই এলাকার একটি মসজিদেরও খতিব।

ফেনী মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, একজন মাদরসার শিক্ষকের উপর হা’মলার ঘটনায় ওই শিক্ষক বা’দী হয়ে জাহাঙ্গীর আলম নামের এক ব্যক্তিকে আ’সামী করে মা’মলা দা’য়ের করেছেন।

আরও পড়ুন:  জাবির বন্ধ হলকে কোরবানির জন্য ছাগলের খামা'র বানিয়েছেন প্রভোস্ট

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 61
    Shares