প্রচ্ছদ আইন-আদালত

এবার এমপি পাপুলের পরিবারের সদস্যদের দেশত্যাগে নিষেধাজ্ঞা

36
এবার এমপি পাপুলের পরিবারের সদস্যদের দেশত্যাগে নিষেধাজ্ঞা
পড়া যাবে: < 1 minute

কুয়েতে আটক লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের পরিবারের সদস্যদের দেশত্যাগে নিষেধাজ্ঞা দিয়েছে দু’র্নীতি দ’মন কমিশন (দু’দক)। মানব ও অর্থপা’চারের অভিযোগে গত ৭ জুন তাকে কুয়েত সরকার আ’টক করে। সেখানে তাকে রি’মান্ডেও নেয়া হয়েছে।

তারপরেও পাপুল ও তার স্ত্রী সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সেলিনা ইসলাম, মেয়ে ওয়াফা ইসলাম ও সেলিনার বোন জেসমিন যেন দেশত্যাগ করতে না পারেন সেই জন্য বুধবার ইমিগ্রেশন পুলিশকে চিঠি দিয়েছে দু’দক।

ইমিগ্রেশন বরাবর পাঠানো দু’দকের অনুসন্ধান কর্মকর্তা (উপ-পরিচালক) মো. সালাহউদ্দিন স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, পাপুল দেশে আসলে যেন বিদেশ যেতে না পারেন।

আরও পড়ুন:  জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য,এবার ধরা হচ্ছে পাপুলের সহযোগীদের,৫ জন মন্ত্রীর বিবৃতি

আর যদি বিদেশে অবস্থান করে তাহলে সে বিষয়েও আইনগত ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে। তাদের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞার অনুরোধ জানিয়েছে দু’দক। দু’দকের পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 28
    Shares