প্রচ্ছদ বাংলাদেশ জেলা

রাজশাহীতে দিনে-দুপুরে ৩৫ লাখ টাকা ছিনতাই! (ভিডিও)

53
রাজশাহীতে দিনে-দুপুরে ৩৫ লাখ টাকা ছিনতাই
পড়া যাবে: < 1 minute

রাজশাহী নগরীর জনাকী’র্ণ এলাকাগুলোর মধ্যে একটি হলো অলোকার মোড়। সেখান থেকেই আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে একটি মোবাইল ফোন বিক্রেতা প্রতিষ্ঠানের প্রায় ৩৫ লাখ টাকা ছিনতাইয়ের অ’ভিযোগ উঠেছে।

পারিপার্শ্বিক অবস্থা বিবেচনায় পু’লিশ বলছে, দিনে-দুপুরে ওই এলাকায় এমন ছিনতাই সম্ভব নয়। তবুও ছিনতাই হওয়া টাকা উ’দ্ধার এবং ছিনতাইকারীদের ধ’রার চেষ্টা চালাচ্ছে পু’লিশ।

ঘটনার বিবরণ দিয়ে অলোকার মোড়ের ভিভো মোবাইল ফোন শো-রুমের প্রোপ্রাইটর রঞ্জন রায় জানান, তারা কয়েকজন ব্যবসায়ী মিলে শো-রুমটি চালান। তাদের নতুন কিছু ফোন নেওয়ার জন্য টাকা ভিভোর ব্যাংক হিসাবে জমা দেওয়ার কথা ছিল। আর সে জন্য তাদের দুজন কর্মী বৃহস্পতিবার দুপুরে দুটি ব্যাগে করে প্রায় ৩৫ লাখ টাকা নিয়ে ব্যাংকে যাচ্ছিলেন।

আরও পড়ুন:  লাইসেন্স ছাড়াই চলছে ৩৫০০ হাসপাতাল ক্লিনিক!

রঞ্জন রায় আরও জানান, তারা শো-রুম থেকে বের হয়ে রাস্তায় নামতেই মোটরসাইকেল আরোহী দুই যুবক এসে একজনের কাছে থাকা একটি ব্যাগ ছিনিয়ে নেন। নগরীর সাহেব বাজারের দিক থেকে আসা মোটরসাইকেলটি নিউমা’র্কেট হয়ে রেলগেট এলাকার দিকে চলে যায়।

এদিকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় নগরীর বোয়ালিয়া মডেল থা’না পু’লিশ। প্রাথমিক ত’দন্ত এবং ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ দেখে থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, ‘ছিনতাইয়ের ঘটনাটি পরিক’ল্পিত মনে হয়েছে। কারণ ওই সময় পুরো এলাকা জনাকী’র্ণ ছিল। সহ’জেই ছিনতাইকারীদের আ’ট’কানো যেত।’

আরও পড়ুন:  রাজশাহীতে ছাত্রীকে উত্যক্ত করায় বখাটে যুবককে এক বছরের কারাদন্ড

ওসি আরও বলেন, ‘এ ঘটনায় মা’মলার প্রস্তুতি চলছে। ঘটনা যাই ঘটুক আইনগত ব্যবস্থা নেবে পু’লিশ।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 22
    Shares