প্রচ্ছদ খেলা

যে ওষুধ খেয়ে মাত্র ৫ দিনেই ক’রো’না জ’য় করছে’ন আফ্রিদি

42
যে ওষুধ খেয়ে মাত্র ৫ দিনেই ক’রো’না জ’য় করছে’ন আফ্রিদি
পড়া যাবে: < 1 minute

পা’কিস্তা’নের যে কোন দু’র্যোগে ঝাঁ’পিয়ে পড়েন শহী’দ আফ্রীদি। করো’না ভাই’রাসের ম’হামা’রি হয়ে ওঠার পর থেকেই দু’স্থ মানুষের জ’ন্য কাজ শুরু করেন পা’কিস্তা’নের সাবেক অধিনায়ক শহীদ আফ্রীদি। বে’লুচি’স্তানের প্র’ত্যন্ত অ’ঞ্চলে গিয়ে নিজ হা’তে নিম্ন’বি’ত্তদের মাঝে খাবার পৌঁছে দিয়েছে’ন তিনি।

গত ৬৭ দিনে প্রায় ৩২ হা’জার ঘরে সা’হায্য পৌঁছে দিয়েছেন আফ্রি’দি।করো’না ভাই’রাসে আ’ক্রা’ন্ত হয়ে আজ ফেস’বুক লাই’ভে এসে ছিলেন শহীদ আফ্রীদি। লাইভে এসে’ সবা’ইকে সালাম জানি’য়ে আ’ফ্রিদি বলেন, গত দুই’দিন হলো আমায় নিয়ে সামা’জিক যোগা’যোগমা’ধ্যমে নানা কথা শুনছি তাই লা’ইভে এলাম।

সবাইকে আন’ন্দের সঙ্গে জানাতে চাই যে আমা’র অব’স্থা দিন দিন ভালো হ’চ্ছে। আমি আল্লাহ্‌’র কাছে শুক’রি’য়া আ’দায় করি, আল’হাম’দু’লিল্লাহ।তিনি আরো বলেন, ক’রো’না থেকে মাত্র ৫ দিনে সেরে উঠতে আপ’না’রা কালো’জি’রা, লং, চা, গর’ম পানি ইত্যা’দি সেব’ন করতে পারেন।

বা’সা থেকে খু’ব দর’কার ছাড়া বের হবেন না। আর ভ’য় পা’ওয়া’রও কো’নো প্রয়ো’জ’ন নেই।এরপর পা’কিস্তা’নের সা’বেক এই ক্রিকেটার বলেন, জীব’নে কিছু কিছু ঘটনা আসে যা আ’মাদে’র অনেক কিছু শেখায়। মু’সল’মান হি’সেবে আমা’র যেটা মনে হ’য়েছে, আ’ল্লাহ্‌র’ উপর আ’মাদে’র বিশ্বা’স রা’খা জ’রুরি।

রাসুল (স) ২২-২৩ বছ’র ধরে বি’শ্বা’স বাড়া’নো’র জন্য ক’ষ্ট করে’ছেন। নামা’জ, রোজা, হ’জ, যাকাত সবই প্রয়োজ’নীয় কিন্তু আসল জিনিস হল বিশ্বা’স। আমি ক’রো’নার এ সময়ে এই বিশ্বা’স বাড়াতে, ঈ’মান মজ’বুত করার চেষ্টা করছি। ক’রো’না থেকে এটাই শিখছি।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 1
    Share