প্রচ্ছদ খেলা

নিজের সবচেয়ে আপন মানুষটিকে হারিয়ে ফেললেন রশিদ খান

21
নিজের সবচেয়ে আপন মানুষটিকে হারিয়ে ফেললেন রশিদ খান
পড়া যাবে: < 1 minute

পৃথিবীর সবচেয়ে আপন মানুষটিকে হারিয়ে ফেললেন আ’ফগা’নিস্তান ক্রিকেট দলের অধিনায়ক রশিদ খান। আজ (বৃহস্পতিবার) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভেরিফায়েড পেজে তিনিই মা হা’রানোর খবরটি নিশ্চিত করেছেন।

রশিদ খানের মা অ’সুস্থ ছিলেন বেশ কয়েকদিন ধরেই। আ’ফগা’নিস্তান তথা বিশ্বের অন্যতম সেরা এই লেগস্পিনার গত ১২ জুন আরেকটি ফেসবুক স্ট্যাটাসে মায়ের সুস্থতার জন্য দোয়া চেয়েছিলেন।

আজ (বৃহস্পতিবার) মায়ের মৃ’ত্যুর খবরটি জানিয়ে রশিদ লিখেন, ‘গভীর দুঃখের সাথে জানাচ্ছি যে, আমা’র মা আর নেই। আমি আর কখনও তার দোয়া ও শুভকামনা পাব না। আমি ও আমা’র পরিবার কঠিন এবং খুবই খা’রাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। দয়া করে সবাই আমা’র মায়ের জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তার আত্মাকে শান্তিতে রাখেন।’

২১ বছর বয়সী রশিদ অল্প কদিনেই বিশ্ব ক্রিকে’টের বড় তারকায় পরিণত হয়েছেন। পুরো বিশ্বেই তার ভক্ত আছে। প্রিয় তারকার স্বজন হা’রানোর খবর শুনে তারাও ক’ষ্ট পাচ্ছেন। সমবেদনা জানিয়েছেন সর্বস্তরের মানুষ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 2
    Shares