প্রচ্ছদ বাংলাদেশ

মাকে বাঁচাতে গিয়ে ঢাবি ছাত্র খুন

18
মাকে বাঁচাতে গিয়ে ঢাবি ছাত্র খুন
পড়া যাবে: < 1 minute

আম পাড়াকে কেন্দ্র করে ও পারিবারিক বিরোধে টাঙ্গাইলের ভূঞাপুরে মাকে বাঁ’চাতে গিয়ে মেহেদী মোস্তফা রাজীব (৩২) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক সাবেক শিক্ষার্থী ও সাবেক ছাত্রলীগ নেতা খু’ন হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে উপজে’লার ফলদা ইউনিয়নের গাড়াবাড়ি গ্রামে পারিবারিক বিরোধের জের ধরে এই ঘটনা ঘটে। রাজীব গো’লাম মোস্তফা দুলালের ছে’লে। আর অ’ভিযু’ক্ত জিহাদ তার চাচা মফিজুল হক চন্দনের ছে’লে।

রাজীবের পরিবার ও স্থানীয়রা জানান, দুপুরে রাজীবের মায়ের সঙ্গে আম পাড়াকে কেন্দ্র করে চাচাতো ভাই জিহাদের কথা কা’টাকাটি হয়। একপর্যায়ে জিহাদ ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা ছু’রি এনে রাজীবের মাকে আ’ঘাত করতে যায়। এ সময় রাজীব বাধা দিলে তাকেই ছু’রিকাঘাত করে জিহাদ।

এতে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে উ’দ্ধার করে প্রথমে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতা’লে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেলে রাজীবের মৃ’ত্যু হয়।

এদিকে, রাজিবের মামা ফরিদ মিয়া বলেন, আম পাড়াকে কেন্দ্র করে রাজিবের চাচাতো ভাই জিহাদ ছু’রিকাঘাত করে তাকে হ’ত্যা করেছে। রাজিব ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ফাইনাল বর্ষের শিক্ষার্থী ছিল। এছাড়া সে বিশ্ববিদ্যালয়ের জহুরুল হক হল শাখার ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ছিল। করো’নার কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় সে গ্রামের বাড়ি এসেছিল।

এ ঘটনায় ভূঞাপুর থা’নার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইস’লাম বিডি২৪লাইভকে বলেন- ‘ঘটনার পরই পু’লিশ ঘটনাস্থলে গিয়েছিল। ম’রদেহ ময়নাত’দন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতা’লের ম’র্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পরপরই আ’সামিরা এলাকা ছেড়ে পালিয়েছে। তাদের গ্রে’ফতারে অ’ভিযান অব্যাহত আছে।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।