প্রচ্ছদ বিশ্ব সংবাদ

জিনপিংয়ের বদলে কিমের কুশপুতুল পো’ড়াল বিজেপি!(ভিডিও)

25
জিনপিংয়ের বদলে কিমের কুশপুতুল পো'ড়াল বিজেপি!(ভিডিও)
পড়া যাবে: < 1 minute

বিবাদ কার সঙ্গে তা ঠিকমতো না জেনেই রাস্তায় নামলে যা হয়! চীনা প্রেসিডেন্ট ভেবে উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের কুশপুতুল পোড়ানোর মিশনে নেমে গেছেন ভা’রতের একদল বিজেপি কর্মী। সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যেই ভাই’রাল এ ঘটনা।

ভা’রতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, গত সোমবার লাদাখ সীমান্তের গালওয়ান উপত্যকায় চীনা সে’নাদের সঙ্গে সং’ঘর্ষে প্রা’ণ হারিয়েছেন ২০ ভা’রতীয় সে’না। এই ঘটনার প্রতিবাদে চীনা পণ্য বয়কটের ডাক দিয়েছে ভা’রতীয়রা। বিভিন্ন জায়গায় চলছে চীনবিরোধী বি’ক্ষোভ।

সেভাবেই বৃহস্পতিবার আসানসোলের বিজেপি কর্মীরা চীনা প্রেসিডেন্ট শি জিনপিংয়ের কুশপুতুল দাহ করার কর্মসূচি গ্রহণ করেছিলেন। কিন্তু কর্মসূচি পালন করতে গিয়ে বেঁধেছে বিপত্তি।

স্থানীয় এক বিজেপি নেতা গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে কিম জং উনকেই বলে ফেলেছেন চীনের প্রেসিডেন্ট। এরপর থেকেই বিষয়টি হাসির খোরাক হয়ে দাঁড়িয়েছে সামাজিক যোগাযোগামধ্যমে।

দেখু’ন ভিডিওসহ-

এ নিয়ে অবশ্য অনেকে কটাক্ষও করেছেন। বলছেন, আসল শত্রুকে চিনতে না পারলে বিপদ আরও বাড়বে।

সূত্র: সংবাদ প্রতিদিন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।