প্রচ্ছদ বিনোদন

সন্তানসহ অপুকে সেদিন বাড়ি থেকে ফিরিয়ে দিয়েছিলেন শাবানা!

42
সন্তানসহ অপুকে সেদিন বাড়ি থেকে ফিরিয়ে দিয়েছিলেন শাবানা!
পড়া যাবে: < 1 minute

চলচ্চিত্র ক্যারিয়ারের সুপারস্টার শাকিব খানের সাথে জুটি বেধে বেশী কাজ করেছেন তিনি। কাজ করতে করতে এক সময় তাদের মাঝে তৈরী হয় প্রে’মের স’ম্পর্ক। যা পরবর্তীতে বিয়ে পর্যন্ত গড়ায়।

দীর্ঘ আট বছর পর তাদের দাম্পত্য জীবন ভেঙে যায়। তাদের আব্রাহাম খান জয় নামে এক পুত্রসন্তান রয়েছে। সংসার টিকিয়ে রাখতে আপ্রা’ণ চেষ্টা করেছেন অ’পু বিশ্বা’স।

তখন চলচ্চিত্রের এক লিজেন্ডের দ্বারস্থ হয়েছিলেন। কিন্তু সেখান থেকে বুকভরা ক’ষ্ট নিয়ে ফিরেছিলেন অ’পু। দীর্ঘদিন পর এই চাপা ক’ষ্ট (১৫ জুন) তার ফেসবুকে শেয়ার করেছেন।

অ’পু বিশ্বা’স লিখেন, ২০১৭ সালে সন্তানকে নিয়ে যখন বিপাকে পড়ি, তখন বুকভরা আশা নিয়ে গিয়েছিলাম এক লিজেন্ডের কাছে। দুই ঘন্টা বসিয়ে রেখে বললো উনি বাসায় নেই।

কয়েক বছর পর এক সিনিয়র সাংবাদিকের মুখে শুনতে পারলাম লিজেন্ড হাসিমুখে বলেছে অ’পু বিশ্বা’স তার সন্তানকে নিয়ে ও গাড়ি ভর্তি মিষ্টি নিয়ে এসেছিলো আমা’র কাছে তার পরিবারের মুখে হাসি ফোটাতে কিন্তু আমি তাকে ঢুকতে দেইনি। এটাকেই কী’ লিজেন্ড বলে? শুভ হোক এই দিনটি আপনার জীবনে!’

অ’পুর দেওয়া স্ট্যাটাসে ওই ব্যক্তির নাম উল্লেখ করেননি। তবে তার স্ট্যাটাসকে কেন্দ্র করে চলছে সমালোচনা। পরে জানা গেছে দেশের নন্দিত অ’ভিনেত্রী শাবানাকে উদ্দেশ্য করেই এই স্ট্যাটাসটি দিয়েছিলেন অ’পু।

যদিও অ’পু বিশ্বা’সের সেই পোস্টে শাবানার নামের উল্লেখ নেই; বরং ব্যবহার করা হয়েছে ‘লিজেন্ড’ শব্দটি। অ’পু বিশ্বা’স ফেসবুকে ওই পোস্ট দেওয়ার কিছুক্ষণের মধ্যেই অবশ্য ফাঁ’স হয়ে যায়, কে সেই লিজেন্ড।

মন্তব্যের ঘরে অ’পু বিশ্বা’সের চাচাতো বোন শেলী আক্তার সেটা নিশ্চিত করেন। তিনি লেখেন ‘হ্যাঁ, সেদিন আমিও ছিলাম তোমা’র সাথে। শাবানা মাডাম-এর বাসায় তো…’।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।