প্রচ্ছদ বাংলাদেশ

সুশান্তের পর আ’বারো শো’কের ছায়া বলিউডে, সবাইকে কাঁদিয়ে মা’রা’ গেলে’ন জনপ্রিয় নি’র্মাতা

55
সুশান্তের পর আ’বারো শো’কের ছায়া বলিউডে, সবাইকে কাঁদিয়ে মা’রা’ গেলে’ন জনপ্রিয় নি’র্মাতা
পড়া যাবে: < 1 minute

জনপ্রিয় অ’ভিনেতা সুশান্তের মৃ’ত্যু’র পর আ’বারো শো’কের ছায়া বলিউডে, সবাইকে কাঁদিয়ে চলে গে’লেন জ’নপ্রিয় চলচ্চিত্র নির্মাতা কে আর সচিদানন্দন। বৃহস্প’তিবার (১৮ জুন) কে’রা’লার থ্রিসু’রের একটি হাসপাতা’লে মা’রা যান তিনি। মৃ’ত্যু’কা’লে তার বয়’স হয়েছিল ৪৮ বছর।

ভা’রতীয় গ’ণমাধ্যম জি নি’উজ জানায়, সম্প্রতি হাঁটুতে অ’স্ত্রোপচার হয় স’চিদান’ন্দনের। অ’স্ত্রো’পচা’রের পর মঙ্গল’বার ‘হৃ’দয’ন্ত্র বিকল হয় যায় দক্ষি’ণের ওই পরিচা’লকে’র। এরপরই থ্রিসু’রের একটি হাসপা’তা’লে ভর্তি করা হয় তাকে। হাস’পাতা’লে ভর্তির পরপরই তার অবস্থা বিগ’ড়তে শুরু করে। বৃহস্প’তিবা’র রাতে মৃ’ত্যু’ হয় সচি’দান্দনের।

আই’নজীবী সচিদা’নন্দ’নের ফিল্মি কেরিয়ার শুরু হয় ২০০৭ সালে। ওই সালে চকো’লেট সাফ’ল্য পায় এক অন্য মা’ত্রায়। সচিদা’ন’ন্দনের মৃ’ত্যু’তে দ’ক্ষিণী সি’নেমা জ’গতে শোকের ছা’য়া নেমে এসেছে।

সম্প্রতি মৃ’ত্যু’ হয় দ’ক্ষি’ণের জন’প্রিয় অ’ভিনে’তা চির’ঞ্জিবী সর’জার। চিরঞ্জি’বী সরজার মৃ’ত্যু’র পর শো’কে’র ছায়া নেমে আ’সে গোটা কন্ন’ড় ফি’ল্ম ই’ন্ডাস্ট্রি জুড়ে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares