প্রচ্ছদ বাংলাদেশ

মুকেশ আম্বানির মে’য়ে ইশার বিয়ের আমন্ত্রণ পত্র দেখলে আপনার চোখের পাতা পরবে না

27
মুকেশ আম্বানির মে'য়ে ইশার বিয়ের আমন্ত্রণ পত্র দেখলে আপনার চোখের পাতা পরবে না
পড়া যাবে: < 1 minute

মুকেশ আম্বানি মে’য়ে ইশা আম্বানির বিয়ের অনুষ্ঠান বলে কথা, তাতে যে আড়ম্বরের আতিশয্য থাকবে সেটাই স্বাভাবিক নয় কি ? তবে শুধু ইশা কেন আনন্দ পরিমলও কম কি যায় । শিল্পপতি অজয় পরিমলের পুত্র তিনি । তাই ইশা-আনন্দের বিয়ে আড়ম্বর থাকছেই ।

গত সেপ্টেম্বর মাসেই ইতালির লেক কোমোতে ঘটা করে বাগদান অনুষ্ঠান হয় । সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বি-টাউনের তারকা থেকে শুরু করে ক্রিকেট ও সঙ্গীত জগতের তারকারা ।

এবার বিয়ের অনুষ্ঠান শুরুর পালা । শোনা যাচ্ছে শোনা আচ্ছে, ইশা আম্বানি এবং আনন্দ পিরামলের বিয়ের সঙ্গীত অনুষ্ঠানে নাকি হাজির থাকবেন হলিউডের জনপ্রিয় গায়িকা বেয়ন্সে । ৮ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের উদয়পুরেই নাকি বসবে ইশা এবং আনন্দের বিয়ের আসর, যেখানে হাজির থাকবেন বলিউডের তাবড় সেলেবরাও ।

সম্প্রতি মে’য়ের বিয়ের প্রথম নিমন্ত্রণ পত্র নিয়ে মুম্বইয়ে সিদ্ধি বিনায়ক মন্দিরে যান নীতা আম্বানি ও মুকেশ আম্বানি । তবে সেসময় সেই নিমন্ত্রণ পত্র লাল কাপড়ে ঢাকা ছিল, সেটা দেখা যায়নি । তবে এবার প্রকাশ্যে এসেছে ইশা ও আনন্দের বিয়ের নিমন্ত্রণ পত্র । যা দেখলে চোখ ধাঁধিয়ে যাবে বৈকি ।

ভিডিও টি দেখতে ক্লিক করুন

ইশা-আনন্দের বিয়ের আমন্ত্রণ পত্র বেশ রাজকী’য় । পুরোটাই সোনার । এটা কোনো কাগজ নয়, সোনার একটা বাক্স । যা খুললেই দেখা যাচ্ছে গায়েত্রী মায়ের ছবি ।

সঙ্গত গত ৮ থেকে ৯ তারিক উদয়পুরে ইশা ও আনন্দের বিয়ের অনুষ্ঠানের পর ১২ ডিসেম্বর মুম্বইতে হচ্ছে তাঁদের রিসেপশন হয়েছিল ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares