প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

এবার করোনায় আক্রান্ত বদি

19
এবার করোনায় আক্রান্ত বদি
পড়া যাবে: < 1 minute

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের আ’লোচিত সাবেক সাংসদ আব্দুর রহমান বদি করো’নায় আ’ক্রান্ত।

শুক্রবার (১৯ জুন) কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবের তথ্যানুযায়ী সাবেক এমপি বদির করো’না পজিটিভ ধ’রা পড়েছে।

বদি করো’না পজেটিভ হলেও তার স্ত্রী’ ঐ আসনের বর্তমান সংসদ সদস্য শাহিন আকাতারের শরীরে করো’না সংক্রমণের উপস্থিতি পাওয়া যায়নি। কক্সবাজার মেডিকেল কলেজ সূত্রে এ খবর জানা গেছে।

করো’নার উপসর্গ নিয়ে কক্সবাজার ৪ আসনের সাবেক সংসদ বদি ও তার স্ত্রী’ বর্তমান সংসদ সদস্য গত কয়েকদিন ধরে কক্সবাজারের নিজের বাসায় অবস্থান করছিলেন।

প্রথমে বর্তমান বদির স্ত্রী’ উখিয়া-টেকনাফের বর্তমান সংসদ সদস্য শাহিন আক্তারের করো’না পরীক্ষা করা হয়। করো’না পরীক্ষায় নেগেটিভ আসে বদির স্ত্রী’ এমপি শাহিন আক্তারের।

তবে তার শরীরে টায়ফয়েড ধ’রা পড়ে বলে জানা গেছে। বর্তমানে তিনি কক্সবাজারের নিজ বাসায় আছেন বলে জানিয়েছেন দৈনিক আস্তা’কে তার প্রেস সচিব হেলাল উদ্দিন।

শুক্রবার কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে করো’না পরীক্ষায় সাবেক এমপি বদির করো’না শনাক্ত হয়। তিনি বর্তমানে কক্সবাজারের ইউনিয়ন হাসপাতা’লে চিকী’ৎসা নিচ্ছেন বলে দৈনিক আস্তা’কে জানিয়েছেন, টেকনাফ উপজে’লা সেচ্ছাসেবকলীগের সভাপতি সরওয়ার আলম।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 16
    Shares