প্রচ্ছদ বাংলাদেশ

সুশান্তের শেষকৃত্যে রিয়াকে দেখতে চান না,স্পষ্ট জানিয়ে দিলেন অ’ভিনেতার পরিবার

40
সুশান্তের শেষকৃত্যে রিয়াকে দেখতে চান না,স্পষ্ট জানিয়ে দিলেন অ'ভিনেতার পরিবার
পড়া যাবে: < 1 minute

সুশান্তের আত্মহ’ত্যার খবর পাওয়ার পর অ’জ্ঞান হয়ে যান অঙ্কিতা লোখন্ডে। ছুটে যান সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করতে। কৃতি শ্যাননও হাজির হন সুশান্তের শেষকৃত্যে। কিন্তু রবতা অ’ভিনেতার শেষকৃত্যে হাজির হতে দেখা যায়নি রিয়া চক্রবর্তীকে।

সুশান্তের মৃ’ত্যুর পর তাঁকে শেষবারের মতো দেখতে মুম্বইয়ের কুপার্স হাসপাতা’লে যান রিয়া কিন্তু তিনি যাতে শেষকৃত্যে হাজির না হন, সে বিষয়ে পরাম’র্শ দেওয়া হয় অ’ভিনেত্রীকে। অর্থাত, সুশান্তের শেষকৃত্যে রিয়ার হাজিরা মেনে নেবেন না বলে প্রয়াত অ’ভিনেতা পরিবারের তরফে স্পষ্ট জানানো হয়।

শুধু তাই নয়, সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা সিং এবং শ্বেতা সিং কৃতিও রিয়াকে ইনস্টাগ্রামে ফলো করতেন না। রিয়াও সুশান্তের দুই দিদিকে ইনস্টাগ্রামে ফলো করতেন না। অথচ সুশান্তের প্রাক্তন বান্ধবী কৃতি শ্যাননের সঙ্গে প্রিয়াঙ্কা এবং রিয়ার ভাল স’ম্পর্ক ছিল বলেও জানা যায়।

এদিকে রিয়া অন্য কারও দ্বারা প্রভাবিত বলে বি’স্ফো’রক মন্তব্য করেন জিয়া খানের মা। সুশান্তকে বিশ্বা’স করানো হয়েছিল, তিনি অবসাদে ভুগছেন এবং তাঁর চিকিতসার প্রয়োজন। এবং সেই বিশ্বা’স সুশান্তের মধ্যে রিয়াই নিয়ে এসেছিলেন বলেও দাবি করেন জিয়ার মা রাবিয়া খান।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।