প্রচ্ছদ বাংলাদেশ

রিয়ার বয়ানে উঠে আসছে বিভিন্ন তথ্য

33
রিয়ার বয়ানে উঠে আসছে বিভিন্ন তথ্য
পড়া যাবে: < 1 minute

সুশান্ত সিং রাজপুতের ব্যান্দ্রার আগের ফ্ল্যাট ছিল ভূতুড়ে। সুশান্তের সঙ্গে ব্যান্দ্রার ওই ফ্ল্যাটে থাকার সময় অস্বাভাবিক কিছুর আশ্বা’স পেয়েছিলেন তিনি।

এমনকী’, সুশান্তও টের পেয়েছিলেন কোনও কিছুর অস্তিত্ব। সেই কারণেই ব্যান্দ্রার ওই অ্যাপার্টমেন্ট ছেড়ে চার্টার রোডের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে চলে যান সুশান্ত-রিয়া।

চার্টার রোডের ওই বিলাসবহুল অ্যাপার্টমেন্টে ৩টি বেডরুমের সঙ্গে একটি হলঘরও ছিল সুশান্তের। যার জন্য প্রতি মাসে সাড়ে চার লক্ষ করে ভাড়া গুনতেন সুশান্ত। তবে রিয়া ওই অ্যাপার্টমেন্ট ছেড়ে যেতে চাননি। সুশান্তকে একা থাকতে দেওয়ার জন্যই তিনি ওই অ্যাপার্টমেন্ট ছেড়ে আলাদা থাকার সিদ্ধান্ত নেন বলে জানান পু’লিসকে।

এদিকে সুশান্তের শেষকৃত্য যাতে রিয়া হাজির না হন, তার জন্য পরিবারের তরফে পরাম’র্শ দেওয়া হয়। তবে রিয়ার সঙ্গে সুশান্তের পরিবারের কারওরই সেভাবে ভাল স’ম্পর্ক ছিল না বলে জানা যায়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 15
    Shares