প্রচ্ছদ আন্তর্জাতিক

করোনা আক্রান্ত রোগীর মোবাইল চুরি করে আইসোলেশনে চোর!

26
করোনা আক্রান্ত রোগীর মোবাইল চুরি করে আইসোলেশনে চোর!
পড়া যাবে: < 1 minute

ভা’রতের আসামে সরকারি হাসপাতা’লের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি থাকা করো’না রোগীর মোবাইল চু’রি করে বিপাকে পড়েছে পাপ্পু (২২) নামে এক চো’র। ইতিমধ্যে তাকে গ্রে’ফতার করে আইসোলেশনে পাঠিয়েছে পু’লিশ।

বুধবার (১৭ জুন) হাসপাতাল থেকে সংগ্রহ করা সিসিটিভি ফুটেজের সাহায্য তাকে ধরে এনে কোয়েরেন্টাইন করে পু’লিশ। তার সোয়াব নমুনা পাঠানো হয়েছে পরীক্ষার জন্যে। আগামী তিন-চার দিনের মধ্যেই সোয়াব পরীক্ষার ফল এসে যাবে।

জানা গেছে, সোমবার রাতে পাপ্পু বর্মন আসামের চিরাং জে’লার জেএসবি সিভিল হাসপাতা’লের আইসোলেশন ওয়ার্ডে ঢুকে সেখানে ভর্তি থাকা এক রোগীর স্মা’র্টফোনটি চু’রি করে। পরে হাসপাতাল থেকে প্রায় ১৫ কিমি দূরে বেংতাল থেকে তাকে গ্রে’ফতার করে পু’লিশ।

চিরাং-এর পু’লিশ সুপার সুধাকর সিং জানান, আম’রা স্বাস্থ্য দপ্তর এবং স্থানীয় প্রশাসনকে গোটা বিষয়টা জানিয়েছি। তারাই বাকি জিনিসের খেয়াল রাখবে। তারই খতিয়ে দেখবে পাপ্পু কার কার সঙ্গে মিশেছে। তাদের চিহ্নিত করে সোয়াব পরীক্ষার জন্যে পাঠানো হবে।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, আম’রা কখনো ভাবিনি কেউ আইসোলেশন ওয়ার্ডের ভিতরে যাওয়ার সাহস করবে। আম’রা আরো শকড, কারণ যে রোগীর মোবাইল ফোন চু’রি করা হয়েছে তিনি করো’না পজিটিভ হওয়ার সঙ্গে তার অবস্থাও বেশ সংকটজনক।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।