প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

পুলিশ সদস্যকে মারধর করায় আ.লীগ নেতা গ্রেফতার

16
পুলিশ সদস্যকে মারধর করায় আ.লীগ নেতা গ্রেফতার
পড়া যাবে: < 1 minute

হাইওয়ে পু’লিশের এক কনস্টেবলকে মা’রধর করায় ফরিদপুরের মধুখালীতে এক আওয়ামী লীগ নেতাকে গ্রে’ফতার করেছে পু’লিশ।

আজ শুক্রবার (১৯ জুন) বেলা ১১ টার দিকে মধুখালী পেয়াজ বাজার এলাকা থেকে তাকে গ্রে’ফতার করা হয়। গ্রে’ফতার হওয়া ওই আ.লীগ নেতার নাম মীর্জা ইম’রুল কায়েশ। তিনি মধুখালী পৌর আ.লীগের ধ’র্ম বিষয়ক সম্পাদক। এছাড়া তিনি মধুখালী পেয়াজ বাজারের একজন আড়ৎদার।

মা’রধরের শিকার পু’লিশ সদস্য নাজমুল হোসাইন (২৮) কনস্টেবল হিসেবে মাদারীপুর হাইওয়ে পু’লিশের হয়ে ফরিদপুরে কর্ম’রত রয়েছেন। তিনি মধুখালী উপজে’লার রায়পুর ইউনিয়নের ব্রাহ্মনকান্দা গ্রামের বাসিন্দা।

মধুখালী থা’না পু’লিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে মধুখালী বাজারে পেঁয়াজ বিক্রি করতে যান পু’লিশ সদস্য নাজমুল। তিনি আড়তদার ও আওয়ামী লীগ ইম’রুলের আড়তে পেঁয়াজ বিক্রি করেন। পেঁয়াজ কিনে টাকা দেওয়ার ব্যাপারে সময় ক্ষেপণ করেন ইম’রুল।

পু’লিশ সদস্য নাজমুল টাকা পেতে দেরি হওয়ায় ক্ষোভ প্রকাশ করলে ইম’রুলের ম’দদে তার কয়েকজন শ্রমিক পু’লিশ সদস্য নাজমুলকে মা’রধর করে। পরে মধুখালী থা’নার পু’লিশ এসে নাজমুলকে উ’দ্ধার করে থা’নায় নিয়ে যায়। ওই সময় ইম’রুলকে আ’ট’ক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুখালী থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আমিনুল ইস’লাম বলেন, এ ঘটনায় পু’লিশ সদস্য নাজমুলের মামা মোস্তাক আহমেদ বাদী হয়ে ইম’রুলসহ কয়েকজনকে আ’সামি করে মা’রধরের অ’ভিযোগে একটি মা’মলা দায়ের করেছেন। এ মা’মলায় ইম’রুলকে গ্রে’ফতার দেখানো হয়েছে। তিনি বর্তমানে মধুখালী থা’নায় পু’লিশের হেফাজতে রয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares