প্রচ্ছদ বাংলাদেশ

ঐশ্বরিয়া রায়ের ব্যাকগ্রাউন্ড ডান্সার ছিলেন সুশান্ত (ভিডিও)

55
ঐশ্বরিয়া রায়ের ব্যাকগ্রাউন্ড ডান্সার ছিলেন সুশান্ত (ভিডিও)
পড়া যাবে: < 1 minute

বিনোদন জগতের হাতছানি বহু দিন আগেই আকৃষ্ট করেছিল সুশান্ত সিং রাজপুতকে। তিনি ছিলেন শাহরুখ খানের ভক্ত। শাহরুখের মতই দূর থেকে এসে বলিউডে নিজের সাম্রাজ্য গড়ার স্বপ্ন ছিল সুশান্তের চোখেও। কিন্তু হঠাৎই ঘটল ছন্দ পতন।

মুহূর্তে ভে’ঙে গেল সুশান্তের সব স্বপ্ন। এক পা এক পা করে মৃ’ত্যুর পথে এগিয়ে গেলেন তিনি সকলের অলক্ষ্যেই। বলিউডে অ’ভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করলেও একসময় ড্যান্সগ্রুপের সদস্য ছিল সুশান্ত সিং রাজপুত। এমনকি ঐশ্বরিয়া রায়ের ব্যাকগ্রাউন্ড ডান্সার ছিলেন এই অ’ভিনেতা।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

জানা যায়, ছোট পর্দায় কাজ শুরুর আগে শমক ডাভর ডান্সট্রুপের সদস্য ছিলেন সুশান্ত সিং। সেই ডান্সট্রুপের হয়ে মেলবোর্নে গিয়েছিলেন। ২০০৬ মেলবোর্ন কমনওয়েলথ গেমসের সমাপ্তি অনুষ্ঠানে নেচেছিলেন ঐশ্বরিয়া রায়ের ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে।

এছাড়া ২০১০ সালে দিল্লিতে অনুষ্ঠিত কমনওয়েলথ গেমসের এক অনুষ্ঠানে ঐশ্বরিয়ার পিছনে নাচতে দেখা গিয়েছে সুশান্তকে। এক সাক্ষাৎকারে সুশান্ত সিং রাজপুত বলেছিলেন, ‘ধুম এগেইন’ গানেও ঐশ্বরিয়ার ব্যাকগ্রাউন্ড ডান্সার ছিলেন সুশান্ত।

সুশান্ত বলেন, আমা’র কাছে নির্দেশ ছিল ঐশ্বরিয়া রায়কে তুলতে হবে। যখনই সেই মুহূর্ত এল আমি ওকে তুলে ধরে রাখলাম। নামালাম না। প্রায় একমিনিট ওকে তুলে ধরেছিলাম। বেশ বিস্ময় প্রকাশ করেছিল ঐশ্বরিয়।

এছাড়া ঝলক দিখ লা জা ও যারা নাচকে দিখার মতো রিয়্যালিটি শোয়ে প্রতিযোগী ছিলেন সুশান্ত। গত ১৪ জুন মুম্বাইয়ের ব্রান্দায় নিজ বাসায় আত্মহ’ত্যা করেন সুশান্ত সিং।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।