প্রচ্ছদ বাংলাদেশ

“অঙ্কিতার মতো করে তাকে কেউ ভালোবাসেনি, রিয়াও খুব খা’রাপ ব্যবহার করত”

39
“অঙ্কিতার মতো করে তাকে কেউ ভালোবাসেনি, রিয়াও খুব খা'রাপ ব্যবহার করত”
পড়া যাবে: < 1 minute

অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদের পর একের পর এক স’ম্পর্কে ব্যর্থতা সুশান্তকে ঠেলে দিচ্ছিল বিষণ্ণতার দিকে। চিকিৎসককে তিনি বলেছিলেন অঙ্কিতার মতো করে তাকে কেউ ভালবাসতে পারেনি। শুধু তাই নয়, রিয়া চক্রবর্তীর ব্যবহারেও অসন্তুষ্ট ছিলেন সুশান্ত।

সুশান্তের আত্মহ’ত্যার পর ত’দন্ত করে জানার চেষ্টা করা হচ্ছে তার বিষণ্ণতার পেছনের কারণগুলো। জিজ্ঞাসাবাদ করা হয়েছে সুশান্তের চিকিৎসক কেশরি চাভড়াকেও। তিনি অ’ভিনেতার স’ম্পর্কে গুরুত্বপূর্ণ বেশ কিছু তথ্য জানিয়েছেন।

কেশরি জানিয়েছেন, সুশান্ত বিষণ্ণতায় ভুগছিলেন। রাতে ঘুমাতে পারতেন না। মনে অদ্ভুত অনেক চিন্তা আসতো তার। অঙ্কিতার সঙ্গে ব্রেকআপের পর তিনি বেশ কিছু স’ম্পর্কে জড়িয়েছিলেন। তার মাঝে কৃতি শ্যানন এবং আরেক নির্মাতার মেয়েও আছেন। কিন্তু প্রতিটিতেই ব্যর্থ হওয়ার পর তিনি বুঝতে পেরেছিলেন যে অঙ্কিতার মতো করে তাকে কেউ ভালবাসতে পারেনি। তার সঙ্গে স’ম্পর্ক ভেঙে ভুল করেছেন তিনি।

চিকিৎসক আরও জানান, সুশান্তের মনে হতো যে তিনি বাইপোলার মাইন্ডের সমস্যায় ভুগছেন। এছাড়াও তিনি জানিয়েছেন রিয়া চক্রবর্তীর ব্যবহারে তিনি অসন্তুষ্ট। রিয়ার সঙ্গে প্রায়ই তার ঝগড়াঝাঁটি হতো। যে কোনও ব্যাপারেই রিয়া খুব বির’ক্তি দেখাতেন। ফলে আরও বেশি অবসাদগ্রস্ত হয়ে পড়ছিলেন তিনি।

এছাড়াও সুশান্তের ফিল্ম ক্যারিয়ার নিয়ে গেল কয়েকদিনে উঠে এসেছে নানান তথ্য। যেগুলো আগে কখনো প্রকাশ্যে আসেনি। সুশান্ত যে নেপোটিজমের শিকার তা নিয়েও গত কয়েকদিনে অনেকেই অনেক তথ্য সামনে এনেছেন।

রবিবার র’হস্যজনক ভাবে মৃ’ত্যু হয়েছে বলিউডের তারকা অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এদিন দুপুরে মুম্বাইয়ের নিজ বাসা থেকে এই অ’ভিনেতার ঝুলন্ত লা’শ উ’দ্ধার করে পু’লিশ। সোমবার পু’লিশের দেয়া রিপোর্টে বলা হয়েছে, আত্মহ’ত্যা করেছেন এই অ’ভিনেতা। বিগত ছয় মাস ধরে হতাশায় ভুগছিলেন তিনি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares